নড়াইল বিএনপি নেতার মৃত্যুতে মির্জা ফখরুলের শোক

আপডেট: মে ৯, ২০২১
0

নিজস্ব প্রতিবেদক:

নড়াইল জেলা বিএনপি’র সহ-সভাপতি এস এম বাহার কালান্দার আজ ভোর ৬টায় হৃদরোগে আক্রান্ত হয়ে নড়াইল সদর হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় ইন্তেকাল করেছেন। ইন্না লিল্লাহে ওয়া ইন্না ইলাইহে রাজিউন। মৃত্যুকালে তার বয়স হয়েছিল ৭০ বছর। এস এম বাহার কালান্দার এর মৃত্যুতে গভীর শোক ও দুঃখ প্রকাশ করেছেন বিএনপি মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর।

আজ এক শোকবার্তায় বিএনপি মহাসচিব বলেন, “এস এম বাহার কালান্দার এর মৃত্যুতে আমি তার শোকার্ত পরিবার-পরিজনদের প্রতি গভীর সহমর্মিতা জ্ঞাপন করছি।
সাবেক রাষ্ট্রপতি শহীদ জিয়াউর রহমান বীর উত্তম এর নীতি ও আদর্শ এবং বাংলাদেশী জাতীয়তাবাদী দর্শণে গভীরভাবে বিশ^াসী বলিষ্ঠ সংগঠক মরহুম এস এম বাহার কালান্দার নড়াইল জেলা বিএনপি-কে সুসংগঠিত ও শক্তিশালী করতে অক্লান্ত পরিশ্রম করেছেন। এছাড়া বিএনপি চেয়ারপার্সন ও সাবেক প্রধানমন্ত্রী দেশনেত্রী বেগম খালেদা জিয়ার নেতৃত্বে মানুষের গণতান্ত্রিক অধিকার আদায়ের আন্দোলন-সংগ্রামে তিনি সক্রিয় অংশগ্রহণ করেছেন। তিনি ছিলেন সৎ ও সজ্জন মানুষ। তার মৃত্যুতে নড়াইল জেলা বিএনপি’র যে ক্ষতি হলো তা সহজে পূরণ হবার নয়।

দোয়া করি মহান রাব্বুল আলামীন যেন মরহুম এস এম বাহার কালান্দারকে জান্নাত নসীব এবং শোকাহত পরিবারবর্গকে ধৈর্য ধারণের ক্ষমতা দান করেন। আমি মরহুমের বিদেহী আত্মার মাগফিরাত কামনা করছি এবং শোকসন্তপ্ত পরিবারের সদস্যবর্গ, আত্মীয়স্বজন, গুণগ্রাহী ও শুভানুধ্যায়ীদের প্রতি জানাচ্ছি গভীর সমবেদনা।”