পবিত্র ঈদ-উল ফিতর উপলক্ষ্যে ডুমুরিয়ায় ‘মানব’এর খাদ্য সামগ্রী বিতরণ

আপডেট: মে ২২, ২০২০
0

খুলনা ব্যুরোঃ
করোনা পরিস্থিতি ও পবিত্র ঈদ-উল ফিতর উপলক্ষ্যে সেচ্ছাসেবি সংগঠন ‘মানব’ ডুমুরিয়ায় অসহায় কর্মহীনদের মাঝে খাদ্য সামগ্রী বিতরণ করেছেন। আজ শুক্রবার সকালে আন্দুলিয়া প্রাইমারি স্কুল থেকে ডুমুরিয়া উপজেলার বিভিন্ন গ্রাম ও ইউনিয়ন প্রতিনিধিদের কাছে এ খাদ্য সামগ্রী হস্তান্তর করেন।

বৈশ্বিক করোনা মহামারী পরিস্থিতি ও পবিত্র ঈদ-উল ফিতর উপলক্ষ্যে আজ শুক্রবার ডুমুরিয়া, গোলনা, ঘোষড়া, শোলগাতিয়া, থুকড়া, রুদাঘরা, বরুনা, ধামালিয়া, মান্দ্রা দেড়ুলীসহ বিভিন্ন এলাকায় সিমাই চিনি ও ডালের ৪৪০টি খাদ্য সামগ্রীর প্যাকেট হস্তান্তর করা হয়।
মানব সংগঠনের সভাপতি অবসরপ্রাপ্ত কেএমপির অতিরিক্ত উপ- পুলিশ কমিশনার (গোয়েন্দা) এ এম কামরুল ইসলাম বলেন; ‘মানব’ একটি সেচ্ছাসেবি সংগঠন। শিক্ষা, চিকিৎসা, রক্তদান, বেকারদের স্বাবলম্বী করাসহ অসহায় মানুষের পাশে দাড়ানোই মূলত সংগঠনের লক্ষ্য। যার ধারাবাহিকতায় আজ করোনা মহামারী পরিস্থিতি এবং ঈদ উল ফিতর উপলক্ষ্যে কর্মহীন পরিবারের মাঝে সামান্য উপহার তুলে দেয়া হলো।
খাদ্য সামগ্রী বিতরণকালে উপস্থিত ছিলেন মানব’র যুগ্ম সম্পাদক আব্দুল হালিম, ডুমুরিয়া উপজেলা প্রেসক্লাবের সভাপতি আনোয়ার হোসেন আকুঞ্জী, সাবেক মেম্বার মেসবাউল আলম টুটুল, রক্ত সেবক ইয়াছিন মোল্যা, আলহাজ শাহজান আকুঞ্জী, শেখ আমজাদ হোসেন, অসীম সাহা, এমদাদুল হক প্রমুখ।

এদিকে বিকেলে আন্দুলিয়া স্পোর্টিং ক্লাবের উদ্যোগে এলাকার ৫৫টি পরিবারে মাঝে সিমাই, চিনি, পেয়াজ, ডাল, দুধসহ খাদ্য সামগ্রী বিতরণ করা হয়। বিতরণকালে উপস্থিত ছিলেন ক্লাবের সভাপতি মকবুল হোসেন মন্টু, সাবেক সভাপতি মেসবাহুল আলম টুটুল, সাধারণ সম্পাদক মোঃ ফারুখ হোসেন, অসীম কুমার সাহা, বিএম মুজাহিদুর রহমান সজল, এফ এম নাহিদ প্রমুখ।

LEAVE A REPLY