পল্লীবন্ধুর নামে রংপুরে এরশাদ পুত্র সা’দ দিলেন ১২টি পশু কোরবানি

আপডেট: জুলাই ১১, ২০২২
0

নিজস্ব প্রতিবেদক, ঢাকা; ঢাকা মহানগর উত্তর জাতীয় পার্টির উদ্যোগে সাবেক সফল রাষ্ট্রপতি পল্লীবন্ধু মরহুম হুসেইন মুহম্মদ এরশাদ ও সংসদে বিরোধী দলীয় নেতা বেগম রওশন এরশাদের নামে গরু কোরবানী দেয়া হয়েছে।

গরু কোরবানীর সময় জাতীয় পার্টির প্রেসিডিয়াম সদস্য, ঢাকা মহানগর উত্তরের আহবায়ক, উত্তর সিটি করপোরেশনের ৩১ নম্বর ওয়ার্ডের জনপ্রিয় কাউন্সিলর শফিকুল ইসলাম সেন্টু, পার্টির ভাইস-চেয়ারম্যান ও মহানগর উত্তর জাপার সদস্য সচিব জাহাঙ্গীর আলম পাঠানসহ সব থানার সভাপতি-সাধারণ সম্পাদক-সাংগঠনিক সম্পাদক/আহ্বায়ক/সদস্য সচিবরা উপস্থিতি ছিলন।

এ সময় আরো উপস্থিত ছিলেন জাতীয় পার্টির চেয়ারম্যানের উপদেষ্টা আমানত হোসেন আমানত, পার্টির কেন্দ্রীয় কমিটির সাংগঠনিক সম্পাদক মো. হেলাল উদ্দিন, নাসির উদ্দিন সরকার, দফতর সম্পাদক ২ এমএ রাজ্জাক খান, যুগ্ম ধর্ম বিষয়ক সম্পাদক হাফেজ ক্বারী ইসারুহুল্লাহ আসিফসহ মহানগর উত্তরের বিভিন্ন থানা/ ওয়ার্ড/ ইউনিটের নেতৃবৃন্দ।

এদিকে রংপুরে সাদ এরশাদের তরফে ১২টি পশু কোরবানি করা হয়েছে।

পল্লীবন্ধুপুত্র রংপুর ৩ আসনের সংসদ সদস্য ও জাতীয় পার্টির যুগ্ম মহাসচিব রাহগির আল মাহী সাদ এরশাদের ব্যক্তিগত তহবিল থেকে ১১টি গরু ও ১টি ছাগল কোরবানি করা হয়।

এর মধ্যে রংপুর মহানগর জাতীয় পার্টি অফিসে ২ টি গরু কোরবান করা হয়। এসময় উপস্থিত ছিলেন জাতীয় পার্টির কেন্দ্রীয় ভাইস-চেয়াম্যান ও মহানগর জাপার সাধারণ সম্পাদক সৈয়দ এস এম ইয়াছির এবং যুগ্ম সাধারণ সম্পাদক মো. লোকমান হোসেন।

রংপুর জেলা জাতীয় পার্টির নেতাকর্মীদের জন্য একটি গরু ও মহানগর যুব সংহতির নেতাকর্মীদের জন্য আরেকটি গরু কোরবানি করা হয়। এসময় উপস্থিত ছিলেন মহানগর যুব সংহতির সভাপতি মো. শাহিন হোসেন জাকির, রংপুর জেলা জাতীয় পার্টির সাংগঠনিক সম্পাদক মো. শামিম সিদ্দিকী।

নির্বাচনী এলাকার খলেয়া ইউনিয়নে ২টি গরু ও ১টি ছাগল, হরিদেবপুর ইউনিয়নে ২টি গরু, চন্দনপাঠ ইউনিয়নে ১টি, মমিনপুর ইউনিয়ে ১ টি এবং সদ্যপুশকরণী ইউনিয়নে ১টি গরু কোরবানি করা হয়। এসময় উপস্থিত ছিলেন রংপুর জেলা জাতীয় পার্টির যুগ্ম সাধারন সম্পাদক মো. রুহুল আমিন লিটন এবং রংপুর সদর উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান মো. মাসুদার রহমান মিলনসহ জাতীয় পার্টির নেতৃবৃন্দ।