পল্লী বিদ্যুৎ উন্নয়ন বোর্ডের সাবেক চেয়ারম্যান জিয়াউল ইসলাম চৌধুরী আর নেই

আপডেট: এপ্রিল ২৯, ২০২১
0

গোলাপগঞ্জ প্রতিনিধি: সরকারের অবসরপ্রাপ্ত অতিরিক্ত সচিব, পল্লী বিদ্যুৎ উন্নয়ন বোর্ডের সাবেক চেয়ারম্যান জিয়াউল ইসলাম চৌধুরী আর নেই। তিনি গতকাল বৃহস্পতিবার সকাল সাড়ে ৯টায় ঢাকা সিএমএইচ এ ইন্তেকাল করেছেন। (ইন্নালিল্লাহি——- রাজিউন), তিনি গত কিছুদিন থেকে কোভিড-১৯ করোনা ভাইরাসে আক্রান্ত ছিলেন। মৃত্যুকালে তার বয়স হয়েছিল ৭৫ বছর।

তিনি স্ত্রী, ২ পুত্র ও ১কন্যাসহ অসংখ্য গুণগ্রাহী রেখে গেছেন। তার বড় ভাই ইবনে সিনা হাসপাতাল সিলেটের ডারেক্টর এডমিন কর্নেল (অব.) ডা. রুকনুল ইসলাম চৌধুরী জানিয়েছেন, গতকাল বৃহস্পতিবার বাদ আসর জানাজা শেষে ঢাকা বনানীস্ত সামরিক গুরুস্থানে মরহুমের দাফন সম্পন্ন হয়েছে। তিনি তার মাগফেরাতের জন্য সকলের কাছে দোয়া কামনা করেছেন।

এদিকে গোলাপগঞ্জের কৃতি সন্তান অবসরপ্রাপ্ত অতিরিক্ত সচিব, পল্লী বিদ্যুৎ উন্নয়ন বোর্ডের সাবেক চেয়ারম্যান জিয়াউল ইসলাম চৌধুরীর মৃত্যুতে গোলাপগঞ্জ উপজেলা পরিষদ চেয়ারম্যান এডভোকেট ইকবাল আহমদ চৌধুরী, ভাইস চেয়ারম্যান মনসুর আহমদ, মহিলা ভাইস চেয়ারম্যান নাজিরা বেগম শীলা, সিলেট পল্লী বিদ্যুৎ সমিতি-১ এর সভাপতি ও গোলাপগঞ্জ প্রেসক্লাব সভাপতি আব্দুল আহাদ, সাধারণ সম্পাদক মাহফুজ আহমদ চৌধুরী, ঢাকাদক্ষিণ ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান মাওলানা এসএম আব্দুর রহিম, প্যানেল চেয়ারম্যান-১ সেলিম আহমদ, প্যানেল চেয়ারম্যান-২ সেলিম আহমদ মরহুমের মাগফেরাত কামনা করে শোক সন্তপ্ত পরিবারের প্রতি সমবেদনা জানিয়েছেন।