বগুড়ায় প্রকাশ্যে ব্যবসায়ীকে কুপিয়ে হত্যা

আপডেট: সেপ্টেম্বর ১১, ২০২০
0

বগুড়া প্রতিনিধি: কাহালুতে আবদুল আলিম (২২) নামে এক যুবককে প্রকাশ্যে কুপিয়ে হত্যা করা হয়েছে। শুক্রবার দুপুরে উপজেলার পানাই সেতুর কাছে এ হামলা হয়। পুলিশ তাৎক্ষণিকভাবে হত্যায় জড়িত মো. নওফেল (২৪) নামে একজনকে গ্রেফতার করেছে।

পুলিশ ও স্বজনরা জানান, আবদুল আলিম কাহালু উপজেলার দক্ষিণ জামগ্রামের বুলু প্রামাণিকের ছেলে। তিনি পুরাতন মোটরসাইকেল কেনাবেচা করতেন। শুক্রবার বেলা সোয়া ১টার দিকে আলিম তার মোটরসাইকেলে দুর্গাপুর বাজার থেকে বাড়ি ফিরছিলেন। পথিমধ্যে পানাই সেতুর কাছে পৌঁছলে পেছন থেকে একটি মোটরসাইকেলে আসা তিন যুবক তার পথরোধ করে।

এরপর তারা ধারালো অস্ত্র দিয়ে তার মাথায় আঘাত করে। এতে আলিম মোটরসাইকেল থেকে রাস্তায় ছিটকে পড়ে যান। তখন দুর্বৃত্তরা এলোপাতাড়ি কুপিয়ে পালিয়ে যায়। এতে ঘটনাস্থলেই তার মৃত্যু হয়। খবর পেয়ে কাহালু থানা পুলিশ আলিমের রক্তাক্ত লাশ উদ্ধার করে মর্গে পাঠায়।

কাহালু থানার ওসি জিয়া লতিফুল ইসলাম জানান, ঘটনার পরপরই মূল ঘাতক কাহালু উপজেলার উত্তর দেবখণ্ড গ্রামের আবু সুফিয়ানের ছেলে নওফেলকে গ্রেফতার করা হয়েছে। প্রাথমিক জিজ্ঞাসাবাদে সে হত্যার দায় স্বীকার করে জানিয়েছেন, হত্যাকাণ্ডে তারা তিনজন অংশ নিয়েছিল।

ওসি আরও জানান, মোটরসাইকেল কেনাবেচার টাকা পাওনা নিয়ে বিরোধে নওফেলের নেতৃত্বে তাকে হত্যা করা হয়েছে। অন্য হামলাকারীদের গ্রেফতারে অভিযান চলছে।

LEAVE A REPLY