বঙ্গবন্ধুওে কবি নজরুলের প্রতি সালমান খানের শ্রদ্ধা নিবেদন

আপডেট: ডিসেম্বর ৯, ২০১৯
0

বলিউড সুপারস্টার সালমান খান জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের প্রতি গভীর শ্রদ্ধা নিবেদন করেছেন। শনিবার রাজধানীতে শেরেবাংলা জাতীয় ক্রিকেট স্টেডিয়ামে বিবিপিএলের উদ্বোধনী অনুষ্ঠানে সংক্ষিপ্ত বক্তৃতায় সালমান খান বলেন, ‘তিনি (বঙ্গবন্ধু) বাংলাদেশ তৈরি করেছেন… তিনি জাতির পিতা।’

উদ্বোধনী অনুষ্ঠানের শেষ পর্যায়ে সালমান খান আরেক বলিউড সুপারস্টার ক্যাটরিনা কাইফের সঙ্গে একসাথে মঞ্চে উঠেন। সালমান খান জাতির পিতার জন্ম শতবার্ষিকী উপলক্ষে বাংলাদেশের জনগণকে অভিনন্দন জানান।

সালমান খান প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বের কথা উল্লেখ করে বলেন, তিনি পরপর তৃতীয়বারের মতো প্রধানমন্ত্রী নির্বাচিত হয়েছেন। সালমান বলেন, ‘বাংলাদেশের জনগণ তাকে খুবই ভালোবাসে।’ সালমান খান বাংলাদেশের জাতীয় কবি কাজী নজরুল ইসলামের কথাও উল্লেখ করেন।

তিনি বলেন, ‘আমার বাবা আমাকে বলেছেন, তুমি যখন মঞ্চে উঠবে তখন একজন মানুষের নাম অবশ্যই উল্লেখ করবে। তিনি হচ্ছেন কবি কাজী নজরুল ইসলাম… আমার বাবা তার একজন বড় ভক্ত। তিনি তার অধিকাংশ কবিতাই পড়েছেন।’

ক্যাটরিনা কাইফ এই টুর্নামেন্টের উদ্বোধনী অনুষ্ঠানে তাকে আমন্ত্রণ জানানোর জন্য বিবিপিএলের আয়োজকদের ধন্যবাদ জানান। তিনি আবারো বাংলাদেশে আসার আগ্রহ প্রকাশ করেন।

সালমান এবং ক্যাটরিনা দু’জনই বিবিপিএলের উদ্বোধনী অনুষ্ঠানে প্রধানমন্ত্রী শেখ হাসিনার সঙ্গে তাদের সাক্ষাতের কথা উল্লেখ করেন। তারা বলেন, এটি তাদের জন্য একটি অবিস্মরণীয় মুহূর্ত ছিল। তারা ‘জয় বাংলা’ এবং ‘জয় বঙ্গবন্ধু’ স্লোগান দিয়ে তাদের বক্তব্য শেষ করেন।

LEAVE A REPLY