বঙ্গবন্ধুকে অবমাননার প্রতিবাদে গুইমারায় ছাত্রলীগের মানববন্ধন ও সমাবেশ

আপডেট: নভেম্বর ২২, ২০২০
0
বঙ্গবন্ধুকে অবমাননার প্রতিবাদে গুইমারায় ছাত্রলীগের মানববন্ধন ও সমাবেশ

আল-মামুন,খাগড়াছড়ি প্রতিনিধি:: বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ভাস্কর্য নিয়ে ভূল ব্যাখ্যা এবং বঙ্গবন্ধুকে নিয়ে অবমাননাকর বক্তব্যের প্রতিবাদে মানববন্ধন ও প্রতিবাদ সমাবেশ করেছে গুইমারা উপজেলা ছাত্রলীগ।

উগ্র মৌলবাদী গোষ্ঠীর ধর্মীয় ষড়যন্ত্রের প্রতিবাদে ২২ নভেম্বর সকাল ১০ ঘটিকায় গুইমারা বাজার পুলিশ বক্সের সামনে আয়োজিত সমাবেশ থেকে ষড়যন্ত্রকারীদের বিরুদ্ধে ব্যবস্থা গ্রহণের দাবী জানিয়ে হুশিয়ারী জানানো হয়।

ছাত্রলীগের( ভারপ্রাপ্ত) সভাপতি আনন্দ সোমের সভাপতিত্বে আয়োজিত মানববন্ধন ও প্রতিবাদ সমাবেশে বক্তব্য রাখেন, উপজেলা আওয়ামী লীগের সাবেক সাংগঠনিক সম্পাদক সুইমং মারমা।

এতে বক্তরা বলেন,বঙ্গবন্ধু ও তার পরিবার নিয়ে অতীতে ষড়যন্ত্র হয়েছে এখনও চলছে উগ্রবাদী গোষ্ঠী বর্তমান সরকারকে বেকায়দায় ফেলতে জাতির জনকের ভাস্কর্য নির্মান নিয়ে অপকৌশলের আশ্রয় নিচ্ছে তাই ছাত্রলীগসহ আওয়ামী লীগের সকল নেতাকর্মীদের সজাগ থাকার আহবান জানান।

এসময় অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন আওয়ামী লীগ নেতা আবু তাহের, সমীরন পাল, জনার্ধন সেন, যুবলীগ নেতা ইব্রাহিম মীর,সেচ্ছাসেবকলীগ নেতা স¤্রাটশীলসহ আওয়ামীলীগ ও সহোযোগি সংগঠনের নেতাকর্মীরা অংশ নেয়। ঘন্টাব্যাপী মানববন্ধনের ছাত্রলীগ সভাপতি সংক্ষিপ্ত বক্তব্যের মাধ্যমে সমাপ্তি করা হয়। মানববন্ধনে একজন বীর মুক্তিযোদ্ধা ফ্যাষ্টুন হাতে অংশ নেয়।

আল-মামুন,খাগড়াছড়ি প্রতিনিধি

LEAVE A REPLY