বঙ্গবন্ধুর স্বদেশ প্রত্যাবর্তন দিবস উপলক্ষ্যে চুয়েট বঙ্গবন্ধু পরিষদের ওয়েবইনার

আপডেট: জানুয়ারি ১১, ২০২১
0

চট্টগ্রাম প্রকৌশল ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয় (চুয়েট)-এ বঙ্গবন্ধু পরিষদের আয়োজনে স্বাধীনতার মহান স্থপতি জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ঐতিহাসিক স্বদেশ প্রত্যাবর্তন দিবস উপলক্ষ্যে “স্বাধীনতার পরিপূর্ণতা” শীর্ষক এক ওয়েবইনারের আয়োজন করা হয়েছে।

গতকাল ১০ জানুয়ারি (রবিবার) সন্ধ্যা ৬.০০ ঘটিকায় উক্ত ওয়েবইনারে প্রধান অতিথি ছিলেন গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের মাননীয় শিক্ষা উপমন্ত্রী জনাব মহিবুল হাসান চৌধুরী, এমপি মহোদয়। এতে বিশেষ অতিথি ছিলেন চুয়েটের মাননীয় ভাইস চ্যান্সেলর অধ্যাপক ড. মোহাম্মদ রফিকুল আলম।

চুয়েট বঙ্গবন্ধু পরিষদের আহবায়ক ও যন্ত্রকৌশল অনুষদের ডীন অধ্যাপক ড. জামাল উদ্দিন আহম্মদের সভাপতিত্বে বঙ্গবন্ধু পরিষদের কেন্দ্রীয় পরিচালনা পর্ষদের সম্মানিত সদস্য ও বঙ্গবন্ধু শেখ মুজিব মেডিকেল বিশ্ববিদ্যালয়ের ডেপুটি রেজিস্ট্রার জনাব পরিষদ ডাঃ আব্দুল্লাহ আল মামুন এবং বঙ্গবন্ধু পরিষদের কেন্দ্রীয় পরিচালনা পর্ষদের সম্মানিত সদস্য ও ঢাকা মহানগর দক্ষিণ আওয়ামীলীগের সাংস্কৃতিক বিষয়ক সম্পাদক জনাব আব্দুল মতিন ভূঁইয়া। অনুষ্ঠানে স্বাগত বক্তব্য রাখেন চুয়েট বঙ্গবন্ধু পরিষদের সদস্য সচিব ও মানবিক বিভাগের অধ্যাপক ড. মোহাম্মদ কামরুল হাছান। ওয়েবইনারটি সঞ্চালনা করেন চুয়েট বঙ্গবন্ধু পরিষদের সদস্য এবং নগর ও অঞ্চল পরিকল্পনা বিভাগের সহকারী অধ্যাপক জনাব এ.টি.এম. শাহজাহান। এর আগে সকালে বিশ্ববিদ্যালয়ের জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের প্রতিকৃৃতিতে পুষ্পস্তবক অর্পণ করেন চুয়েট বঙ্গবন্ধু পরিষদের নেতৃবৃন্দ।