বন্দর শহর না’গঞ্জে মৃত্যু ১ আক্রান্ত ১৬

আপডেট: নভেম্বর ২৮, ২০২০
0

স্টাফ রিপোর্টার, নারায়ণগঞ্জ : জেলায় গত ২৪ ঘন্টায় আরও একজনের মৃত্যু হয়েছে। যে করোনায় মারা গেছেন তিনি বন্দরের বাসিন্দা। এ নিয়ে মৃত্যুর সংখ্যা দাঁড়ালো ১৪৯ জনে।

এছাড়া নতুন করে আরো ১৬ জন আক্রান্ত হয়েছে। এরমধ্যে নারায়ণগঞ্জ সিটি করপোরেশন এলাকায় ৯ জন, সদরে ৪ জন, বন্দরে ১ জন, আড়াইহাজারে ১ জন ও সোনারগাঁও ১ জন। এ নিয়ে পুরো জেলায় মোট আক্রান্তের সংখ্যা দাঁড়ালো ৭ হাজার ৭৬৬ জনে।

মোট সুস্থ্য হয়েছেন ৭ হাজার ২০৭ জন। জেলায় এই পর্যন্ত মোট ৫৬ হাজার ২৮৩ জনের নমুনা সংগ্রহ করা হয়েছে। গত ২৪ ঘণ্টায় নমুনা সংগ্রহ করা হয়েছে ১০৬ জনের।

শনিবার (২৮ নভেম্বর) সকালে জেলা স্বাস্থ্য বিভাগ এ তথ্য নিশ্চিত করেছেন। শুক্রবার (২৭ নভেম্বর) সকাল পর্যন্ত আক্রান্তের সংখ্যা ছিল ২৯ জন।
জেলা স্বাস্থ্য বিভাগের তথ্য মতে, সিটি কর্পোরেশন এলাকায় মারা গেছেন ৭৮ জন ও আক্রান্ত ২ হাজার ৯১৩ জন। সদর উপজেলায় মারা গেছেন ২৬ জন ও আক্রান্ত ১ হাজার ৭০৮ জন। বন্দর উপজেলায় আক্রান্তের সংখ্যা ৩৬৯ জন ও মারা গেছেন ৬ জন, আড়াইহাজার উপজেলায় আক্রান্ত ৬৫৫ ও মারা গেছেন ৪ জন, সোনারগাঁ উপজেরায় আক্রান্ত ৭০৭ ও মারা গেছেন ২৩ জন এবং রূপগঞ্জ উপজেলায় আক্রান্ত ১ হাজার ৪১৪ জন ও মারা গেছেন ১২ জন ।