বরিশাল মহানগর বিএনপি’র সভাপতি মাহমুদ গোলাম সালেকের মৃত্যুতে মীর্জা ফখরুলের শোক

আপডেট: জুলাই ৯, ২০২১
0

বরিশাল মহানগর বিএনপি’র সভাপতি মাহমুদ গোলাম সালেক ইন্তেকাল করেছেন। ইন্না লিল্লাহে ওয়া ইন্না ইলাইহে রাজিউন। তাঁর মৃত্যুতে গভীর শোক ও দুঃখ প্রকাশ করেছেন বিএনপি মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর।

আজ এক শোকবার্তায় বিএনপি মহাসচিব বলেন, “বরিশাল মহানগর বিএনপি’র সভাপতি ও স্থানীয় বিএনপি’র নেতাকর্মীদের প্রিয় নেতা মাহমুদ গোলাম সালেক এর মৃত্যুতে আমি তাঁর শোকার্ত পরিবার-পরিজনদের প্রতি গভীর সহমর্মিতা জ্ঞাপন করছি।

সাবেক রাষ্ট্রপতি শহীদ জিয়াউর রহমান বীর উত্তম এর নীতি ও আদর্শ এবং বাংলাদেশী জাতীয়তাবাদী দর্শণে গভীরভাবে বিশ্বাসী বলিষ্ঠ সংগঠক মরহুম মাহমুদ গোলাম সালেক বরিশাল মহানগর বিএনপি-কে সুসংগঠিত ও শক্তিশালী করতে অক্লান্ত পরিশ্রম করেছেন। স্বৈরাচার এরশাদ বিরোধী আন্দোলন থেকে শুরু করে দেশনেত্রী বেগম খালেদা জিয়ার নেতৃত্বে জনগণের গণতান্ত্রিক অধিকার আদায়ের আন্দোলন-সংগ্রামে তাঁর সাহসী ভূমিকার জন্য তিনি দলের নেতাকর্মীদের নিকট অনুপ্রেরণা হয়ে থাকবেন।

মানুষের কল্যাণের জন্য রাজনীতি করতেন বলেই এলাকার সর্বসাধারণের নিকট তিনি ছিলেন একজন জনপ্রিয় নেতা। তিনি সামাজিক বিভিন্ন সংগঠনের সাথে ওতপ্রোতভাবে জড়িত ছিলেন। তিনি ছিলেন একজন পরোপকারী ও সজ্জন চরিত্রের অধিকারী।

দোয়া করি মহান রাব্বুল আলামীন যেন তাঁর শোকাহত পরিবারবর্গকে ধৈর্য ধারণের ক্ষমতা দান করেন। আমি মরহুমের বিদেহী আত্মার মাগফিরাত কামনা করছি এবং শোকসন্তপ্ত পরিবারের সদস্যবর্গ, আত্মীয়স্বজন, গুণগ্রাহী ও শুভানুধ্যায়ীদের প্রতি জানাচ্ছি গভীর সমবেদনা।”