বাংলাদেশ জাতীয় ফুটবল দলের সাবেক অধিনায়ক আজমত আলীর দাফন সম্পন্ন

আপডেট: নভেম্বর ৩০, ২০২২
0

গাজীপুর জেলা জামায়াতের শোক

স্টার্ফ রিপোর্টার,গাজীপুর ঃ বাংলাদেশ জাতীয় ফুটবল দলের অধিনায়ক আজতম আলীর(৬৬) দাফন সম্পন্ন। গাজীপুর মহানগরের ২৮নং ওয়ার্ডের হাড়িনাল এলাকায় তার নিজ বাড়ির পারিবারিক কবরস্তানে তাকে দাফন করা হয়। তিনি মঙ্গলবার বিকেলে বার্ধক্যজনিত কারণে নানারোগে আক্রান্ত হয়ে মৃত্যুবরণ করেন(ইন্নালিল্লাহে ওয়া ইন্না ইলাইহে রাজেউন)। তিনি মরহুম হাজী জয়নাল আবেদীন ও রয়মুনেচ্ছার দ্বিতীয় সন্তান। মৃত্যুকালে তিনি স্ত্রী, ২ ছেলে, ৬ ভাই ও ৫ বোনসহ অসংখ্য আত্মীয়স্বজন রেখে যান। মরহুম আজমত আলীর প্রথম জানাযা নামাজ বুধবার সকাল ১০ টায় হাড়িনাল কেন্দ্রীয় ঈদগাঁ মসজিদের সামনে অনুষ্ঠিত হয়। ্এতে ইমামতি করেন তার ছোট ভাই হাজী আমজাদ আলী। দ্বিতীয় জানাযা সকাল ১১টায় গাজীপুর শহীদ বরকত স্টেডিয়ামে অনুষ্ঠিত হয়। দ্বিতীয় জানাযার নামাজে ইমামতি করেন তার ভাতিজী জামাতা গাজীপুর মহানগর কলেজের অধ্যক্ষ মোস্তাাফিজুর রহমান খান।
আশির দশকে বাংলাদেশ জাতীয় ফুটবল দলের অধিনায়কত্বের দায়িত্ব পালন করেন আজমত আলী। তিনি মোহামেডান,ব্রাদার্স,বিজেএমসি ও ফরাশগঞ্জ ক্লাবের হয়ে বিভিন্ন সময়ে খেলায় অংশগ্রহন করেন।
ফুটবলের সোনালী যুগের বাংলাদেশ জাতীয় ফুটবল দলের সাবেক এই অধিনায়কের মৃত্যুতে বাংলাদেশ জামায়াতে ইসলামী কেন্দ্রীয় মজলিসে শুরার সদস্য ও গাজীপুর জেলা জামায়াতের আমীর ড জাহাঙ্গীর আলম, জেলা জামায়াতের নায়েবে আমীর আব্দুল হাকিম, বাংলাদেশ জামায়াতে ইসলামী কেন্দ্রীয় মজলিসে শুরার সদস্য গাজীপুর জেলা জামায়াতের সেক্রেটারী মাওলানা সেফাউল হক এক যৌথ শোক বিবৃতিতে বলেন মরহুম আজমত আলী বাংলাদেশের এক উজ্জ্বল নক্ষত্র। তার মৃত্যুতে জাতি এক সফল ফুটবলার কে হারিয়েছে। আমরা তার মৃত্যুতে শোকাভিভূত। আল্লাহ তায়ালা তাকে জান্নাতুল ফেরদৌসের মেহমান হিসেবে যেন কবুল করেন এবং তার পরিবারের সদস্যদের কে এই শোক সইবার তৌফিক কামনা করেন।
###
মোঃ রেজাউল বারী বাবুল
স্টার্ফ রিপোর্টার,গাজীপুর।
৩০/১১/২০২২ ইং