বানারীপাড়ায় ৫শ’ মসজিদে প্রধানমন্ত্রীর উপহার বিতরণ করলেন এমপি শাহে আলম

আপডেট: মে ২২, ২০২০
0

রাহাদ সুমন,বানারীপাড়া(বরিশাল)প্রতিনিধি:
বরিশালের বানারীপাড়ায় প্রায় ৫শত মসজিদের ইমাম-মুয়াজ্জিনের মাঝে প্রধানমন্ত্রী মাদার অব হিউম্যানিটি শেখ হাসিনার পক্ষ থেকে উপহার হিসেবে ৫হাজার টাকা করে প্রদান করা হয়েছে।শুক্রবার বিকালে স্থানীয় সংসদ সদস্য ও বাংলাদেশ ছাত্রলীগের সাবেক কেন্দ্রীয় সভাপতি মো.শাহে আলম প্রধানমন্ত্রীর পক্ষে উপজেলার সকল মসজিদের ইমাম ও মুয়াজ্জিনের মাঝে এ নগদ অর্থ বিতরণ করেন।

উপজেলা পরিষদ মিলনায়তনে উপজেলা নির্বাহী কর্মকর্তা শেখ আব্দুল্লাহ সাদীদের সভাপতিত্বে এ বিতরণ অনুষ্ঠানে অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন বানারীপাড়া পৌরসভার মেয়র অ্যাডভোকেট সুভাষ চন্দ্র শীল, উপজেলা ভাইস চেয়ারম্যান নুরুল হুদা,ওসি শিশির কুমার পাল, ইউপি চেয়ারম্যান খিজির সরদার ও আব্দুল জলিল ঘরামী,পৌর আওয়ামী লীগের সভাপতি সুব্রত লাল কুন্ডু,আওয়ামী লীগ নেতা ডাঃ খোরশেদ আলম সেলিম,উপজেলা এনজিও সমন্বয় পরিষদের সভাপতি এটিএম মোস্তফা সরদার,ইসলামী ফাউন্ডেশনের মডেল কেয়ারটেকার মাসুদ করিম,প্রেসক্লাব সভাপতি রাহাদ সুমন,সহ-সভাপতি জাকির হোসেন,সম্পাদক সুজন মোল্লা,পৌর ছাত্রলীগের সাধারণ সম্পাদক সজল চৌধুরী প্রমুখ। প্রসঙ্গত বিশ্বব্যাপী বিরাজমান প্রাণঘাতি নভেল করোনাভাইরাস সংক্রমণ পরিস্থিতিতে স্বাস্থ্যবিধি ও সামাজিক দূরত্ব অনুসরণসহ নানা কারণে দেশের মসজিদগুলোতে মুসল্লিরা স্বাভাবিকভাবে দান করতে পারছেন না।

এতে দানসহ অন্যান্য সাহায্য কমে যাওয়ায় মসজিদে আয় কমে গেছে। ফলে মসজিদের দৈনন্দিন ব্যয় নির্বাহ করা কঠিন হয়ে পড়েছে। এসব কথা বিবেচনা করে প্রধানমন্ত্রী দেশের আড়াই লাখ মসজিদে ৫ হাজার টাকা করে ১২২ কোটি ২ লাখ ১৫ হাজার টাকা উপহার দেন। যা মসজিদের ইমাম ও মুয়াজ্জিনের মাঝে বিতরণ করা হয়। এর আগে তাদের মাঝে খাদ্য সামগ্রীও বিতরণ করা হয়।###
রাহাদ সুমন,বানারীপাড়া

LEAVE A REPLY