ভারতের মতো বাংলাদেশেও ইসলাম নিয়ে ষড়যন্ত্র চলছে : মোদীকে বাংলাদেশে আসতে দেয়া হবে না– বাবুনগরী

আপডেট: মার্চ ১৫, ২০২১
0
file photo

ভারতের প্রধানমন্ত্রী নরেদ্র মোদিকে ৯০ ভাগ মুসলমানের বাংলাদেশে আসতে দেয়া হবে না।
কারন ভারতের উচ্চ আদালতে পবিত্র কুরআনের ২৬টি আয়াত বাতিলের রিট গ্রহণ হয় কীভাবে- এমন প্রশ্ন রেখে হেফাজতে ইসলাম বাংলাদেশের আমীর আল্লামা জুনায়েদ বাবুনগরী এ মন্তব্য করেন। তিনি বলেন, `এটি ইসলাম ও মুসলমানদের বিরুদ্ধে নতুন ষড়যন্ত্র। গুজরাট ও কাশ্মিরের মুসলামানদের রক্তে রঞ্জিত নরেন্দ্র মোদির হাত। দেশটির সরকার মুসলমানদের নাগরিক অধিকার হরণ করছে। ভারত থেকে তাদেরকে বিতারিত করতে চায়। কাজেই ভারতের প্রধানমন্ত্রী নরেদ্র মোদিকে ৯০ ভাগ মুসলমানের বাংলাদেশে আসতে দেয়া হবে না।’

সোমবার সুনামগঞ্জৈর দিরাই উপজেলা হেফাজতে ইসলাম আয়োজিত শানে রিসালত সম্মেলন প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।’

বাবুনগরী বলেন, মুসলামান হিসেবে ইসলাম ও রাসূলের পক্ষে কথা বলবো। এতে কারো গায়ে লাগলে কিছুই করার নেই। বাংলাদেশেও ইসলামকে মুছে ফেলার জন্য কিছু নাস্তিক উঠে পড়ে লেগেছে।

তিনি কাদিয়ানীদের কাফের ঘোষণার দাবি রেখে বলেন, ‘অবিলম্বে নবী মুহাম্মদ স:- এর কটাক্ষকারীদের বিরুদ্ধে জাতীয় সংসদে মৃত্যুদণ্ডের আইন পাস করতে হবে।

মাওলানা আজিজুর রহমানের সভাপতিত্বে এতে আরো বক্তব্য রাখেন হেফাজতর কেন্দ্রীয় নায়েবে আমীর আল্লামা নুরুল ইসলাম খান, সিনিয়র যুগ্ম মহাসচিব আল্লামা জুনাইদ আল হাবিব, যুগ্ম মহাসচিব আল্লামা মামুনুল হক, মাওলানা শাহিনুর পাশা চৌধুরী, নাছির উদ্দিন মুনির ও আন্তর্জাতিক বিষয়ক সম্পাদক মাওলানা শোয়াইব আহমদ প্রমুখ ।