ভালুকায় ছাত্রদলের উদ্যোগে জিয়াউর রহমানের ৪০তম শাহাদৎ বাষির্কী পালিত

আপডেট: জুন ২, ২০২১
0

নিজস্ব প্রতিবেদকঃ ময়মনসিংহের ভালুকায় উপজেলা, পৌর, কলেজ শাখা ছাত্রদলের উদ্যোগে বিএনপির প্রতিষ্ঠাতা শহীদ রাষ্ট্রপতি জিয়াউর মহমানের ৪০তম শাহাদৎ বাষির্কী পালিত হয়েছে।

ভালুকা উপজেলা বিএনপি’র দলীয় কার্যালয়ে মঙ্গলবার ১ জুন সন্ধ্যায় ভালুকা উপজেলা, পৌর, সরকারি কলেজ ও সোনার বাংলা ডিগ্রী কলেজ আয়োজিত অনুষ্ঠানে দোয়া ও আলোচনা সভায় ভালুকা উপজেলা ছাত্রদলের আহ্বায়ক লুৎফর রহমান সানির সভাপতিত্বে ও উপজেলা ছাত্রদলের সদস্য সচিব ইঞ্জিনিয়ার রিয়াদ পাঠানের সঞ্চালনায় অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন ময়মনসিংহ দক্ষিন জেলা বিএনপি’র যুগ্ন আহ্বায়ক, ভালুকা উপজেলা বিএনপির সাবেক সভাপতি ও বিএনপির জাতীয় নির্বাহী কমিটির সাবেক সদস্য ফখর উদ্দিন আহমেদ বাচ্চু।

বিশেষ অতিথি বক্তব্য রাখেন সাবেক ভারপ্রাপ্ত সাধারন সম্পাদক রুহুল আমিন মাসুদ, সাবেক সাংগঠনিক সম্পাদক মজিবর রহমান মজু, ভালুকা সরকারি কলেজ শাখা ছাত্রদলের সাবেক আহবায়ক ও সভাপতি সাইফ উল্লাহ চৌধুরি, ভরাডোবা ইউনিয়ন বিএনপি’র সাবেক সাধারন সম্পাদক মোঃ আঃ রহিম আকন্দ, ভালুকা ইউনিয়নের সাবেক চেয়ারম্যান সাখাওয়াত পাঠান, ভালুকা পৌর ছাত্রদলের সাবেক সভাপতি মতিউর রহমান মিল্টন, ভালুকা উপজেলা ছাত্রদলের সাবেক সাংগঠনিক সম্পাদক কায়সার আহমেদ কাজল প্রমুখ। এসময় উপজেলা, পৌর, সরকারি কলেজ ও সোনার বাংলা ডিগ্রি কলেজের নবগঠিত কমিটির নেতৃবৃন্দ বক্তব্য রাখেন।

এরপর জিয়াউর রহমানের আত্মার মাগফেরাত কামনায় বিশেষ দোয়া ও মিলাদ মাহফিল অনুষ্ঠিত হয়। এর আগে উপজেলা ছাত্রদলের সদস্য সচিব ইঞ্জিনিয়ার রিয়াদ পাঠানের নেতৃত্বে বিশাল শোক র‍্যালি করে উপজেলা ও বিভিন্ন ইউনিয়নের ছাত্রদলের নেতাকর্মীরা।