ভালুকায় ছাত্রদলের মশাল মিছিল

আপডেট: ফেব্রুয়ারি ২৭, ২০২১
0

হুমায়ুন আহমেদ সৃজনঃ সাবেক রাষ্ট্রপতি ও বিএনপির প্রতিষ্ঠাতা জিয়াউর রহমানের বীর উত্তম খেতাব বাতিলের প্রতিবাদে ময়মনসিংহের ভালুকায় মশাল মিছিল করেছে ছাত্রদলের নবগঠিত ৪ টি ইউনিট কমিটির নেতাকর্মীরা।
আজ (২৭ফেব্রুয়ারী) সন্ধ্যা ৭টার দিকে ঢাকা ময়মনসিংহ মহাসড়কে নবগঠিত কমিটির আহবায়ক লুৎফর রহমান খান সানি ও সদস্য সচিব ইঞ্জিনিয়ার রিয়াদ পাঠানের নেতৃত্বে এই মশাল মিছিলে অংশ নেয় উপজেলা ছাত্রদলের শতাধিক নেতাকর্মীরা।

একই সময় ভালুকা পৌর ছাত্রদলের আহবায়ক মিয়াদুল হক খান ও সিনিয়র যুগ্ন আহবায়ক ইকরামুল হাসান কায়েসের নেতৃত্বে ঢাকা ময়মনসিংহ মহাসড়কে মশাল মিছিল করেছে নবগঠিত কমিটির পৌর শাখার নেতাকর্মীরা।

একই সময় ঢাকা ময়মনসিংহ মহাসড়কে ভালুকা সরকারি কলেজ শাখার নবগঠিত কমিটির আহবায়ক আলী রাজ ও সদস্য সচিব মাহিদ আল হাসান মৃদুলের নেতৃত্বে মশাল মিছিল করেছে কলেজ শাখা ছাত্রদল।

একই সময় সোনার বাংলা ডিগ্রী কলেজ শাখা ছাত্রদলের যুগ্ন আহবায়ক জান্নাতুল নাইম সিজানের নেতৃত্বে মশাল মিছিল করেছে উক্ত ইউনিটের নেতাকর্মীরা।

উক্ত মশাল মিছিল থেকে জিয়াউর রহমানের বীর উত্তম খেতাব বাতিলের তীব্র প্রতিবাদ ও অবিলম্বে এই সিদ্ধান্ত থেকে সরে আসার আহবান জানিয়েছেন ছাত্রদলের নেতৃবৃন্দ।