ভোটের পরিবেশ এখনও ঠিক আছে আমি জানি না পরে কী হবে : আইভী

আপডেট: জানুয়ারি ১৬, ২০২২
0

স্টাফ রিপোর্টার, নারায়ণগঞ্জ : নারায়ণগঞ্জ সিটি করপোরেশন নির্বাচনে আওয়ামী লীগের নৌকা প্রতীকের মেয়র প্রার্থী সেলিনা হায়াৎ আইভী জয়ের ব্যাপারে দৃঢ় আশাবাদ ব্যক্ত করে বলেছেন, আমি একশ পারসেন্ট নিশ্চিত- নৌকা জিতবে ইনশাআল্লাহ। আইভী জিতবে ইনশাআল্লাহ।
আজ রবিবার সকালে ভোট দেওয়ার পর আইভী একথা বলেন। এর আগে সকাল পৌনে ১১টার দিকে নগরীর শিশুবাগ স্কুল কেন্দ্র ভোট দেন তিনি। ভোটের পরিবেশ এখনও ঠিক আছে। আমি জানি না পরে কী হবে।
সেলিনা হায়াৎ আইভী ২০০৩ সালে নারায়ণগঞ্জের বিলুপ্ত পৌরসভা নির্বাচনে চেয়ারম্যান নির্বাচিত হন। পরে ২০১১ সালের ৩০ অক্টোবর ও ২০১৬ সালের ২২ ডিসেম্বর টানা দুইবার মেয়র নির্বাচিত হন।
রবিবার সকালে ভোট দেওয়ার পর তাৎক্ষণিক প্রতিক্রিয়ায় আইভী বলেন, ‘আমি শুকরিয়া করছি যে, আমি সুন্দরভাবেই ভোট দিতে পেরেছি। বেশ কয়েকটি ওয়ার্ডে বেশ স্লো গতিতে ভোট হচ্ছে। আমি আইন-শৃঙ্খলা রক্ষাকারী বাহিনীর কাছে অনুরোধ তারা যেন সুষ্ঠুুভাবে ভোট দেওয়ার পরিবেশ সৃষ্টি করে। আর আমি আইভী জিতবোই, নৌকাও জিতবে। কারণ এ শহরের মানুষের সঙ্গে আমার আত্মিক সম্পর্ক। গণজোয়ারের জয় হবেই হবে।’

রবিবার সকাল ৮টায় সিটি করপোরেশন নির্বাচনে ভোটগ্রহণ শুরু হয়, যা একটানা বিকেল ৪টা পর্যন্ত চলবে। নির্বাচনে ১৯২টি কেনোদ্র ইলেক্ট্রনিক ভোটিং মেশিনে (ইভিএম) ভোটগ্রহণ করা হচ্ছে। নির্বাচনে মেয়র পদে সাত জন প্রার্থী প্রতিদ্বন্দ্বিতা করছেন।
নারায়ণগঞ্জ সিটি করপোরেশনে ২৭টি ওয়ার্ডের ১৯২টি কেন্দ্রের এক হাজার ৩৩৩ ভোটকক্ষে পাঁচ লাখ ১৭ হাজার ৩৬১ জন ভোটার তাদের ভোটাধিকার প্রয়োগের সুযোগ পাচ্ছেন। তাদের মধ্যে চার জন তৃতীয় লিঙ্গের ভোটারও রয়েছেন।
২৭টি সাধারণ ওয়ার্ডে কাউন্সিলর পদে ১৪৮ জন ও সংরক্ষিত নয়টি ওয়ার্ডে মহিলা কাউন্সিলর পদে রয়েছেন ৩৪ জন প্রার্থী।

এম আর কামাল
নারায়ণগঞ্জ
তারিখ ঃ ১৬-০১-২০২২