ভ্যাকসিন নিয়ে অনিয়ম হলে জনরোষ থেকে রেহাই পাবেননা—মো: খায়রুল হাসান

আপডেট: জানুয়ারি ১৪, ২০২১
0

গাজীপুর জামায়াতের বিক্ষোভ মিছিলঃ

গাজীপুর সংবাদদাতাঃ বাংলাদেশ জামায়াতে ইসলামীর কেন্দ্রীয় মজলিশে শুরার সদস্য গাজীপুর মহানগর সেক্রেটারি মোঃ খায়রুল হাসান বলেন, করোনা মহামারির মতো একটি স্পর্শকাতর বিষয় নিয়ন্ত্রণে সরকার বরাবরই ব্যর্থতার পরিচয় দিয়েছে। করোনা মহামারি থেকে মুক্তি পেতে মানুষ যখন দিশেহারা ছিল সরকার তখন করোনা মোকাবেলার নানামুখী কর্মসূচির নামে নিজ দলের লোকদেরকে টাকা কামানোর ব্যবস্থা করে দিয়েছেন। নতুন করে ভেকসিন আমদানিতে বিলম্ব করা হচ্ছে এবং ভেকসিনের উচ্চ মূল্য নির্ধারণ করা হচ্ছে। এবার ভেকসিন নিয়ে কোন অনিয়ম হলে জনরোষ থেকে রেহাই পারবেননা। জনগণকে সাথে নিয়ে দুর্বার আন্দোলন গড়ে তোলা হবে।

করোনা ভেকসিন পেতে বিলম্ব ও ভেকেিনর উচ্চ মূল্য নির্ধারণের প্রতিবাদে কেন্দ্রীয় কর্মসূচীর অংশ হিসেবে বৃহস্পতিবার গাজীপুর মহানগর জামায়াতের উদ্যোগে আয়োজিত মিছিল পরবর্তী সমাবেশে প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।

মহানগরের ঢাকা ময়মনসিংহ মহাসড়ক অনুষ্ঠিত বিক্ষোভ মিছিলটি গাজীপুর ভোগড়া বাইপাস চৌরাস্তা থেকে শুরু হয়ে বাসন সড়কে গিয়ে এক সংক্ষিপ্ত সমাবেশের মাধ্যমে শেষ হয়। এসময় বিক্ষোভ মিছিলে অন্যান্যেরে মধ্যে অংশ নেন জামায়াতের মহানগর সহকারী সেক্রেটারি যথাক্রমে মোঃ হোসেন আলী,
মোঃ আফজাল হোসাইন, মহানগর কর্মপরিষদ সদস্য মোঃ নজরুল ইসলাম,মহানগর শ্রমিক কল্যাণ সভাপতি মোঃ মহিউদ্দিন, জামায়াত নেতা মোঃ আবু তাকি, হাফেজ আব্দুল মোত্তালিব,মোঃ ছাদেকুজ্জামান খান,মোঃ এখলাছ উদ্দিন, মোঃ আতিকুর রহমান,মোঃ মাসুম বিল্লাহ মোঃ রফিকুল ইসলাম, এড.শামীম মৃধা, মোঃ মিয়াজ উদ্দিন, শ্রমিক নেতা নূরে আলম, ছাত্র নেতা জহির উদ্দিন, মোঃ নবাব আলী, মোঃ আব্দুল আলিম, মোঃ শহিদুল ইসলাম প্রমুখ।
প্রধান অতিথি তিনি আরো বলেন, বিশ্বব্যাপী করোনা মহামারি থেকে মুক্তি পেতে যখন দরকার ছিল বৃহত্তর ঐক্য প্রতিষ্ঠা করা। সব দল মতের মানুষকে নিয়ে কাজ করা। কিন্তু সরকার সেই দিকে তোয়াক্কা না করে শুরু থেকেই দুর্নীতি, দুরাচারের মাধ্যমে দলীয় লোকদের লুটপাটের সুযোগ করে দিয়েছে। দেশবাসী প্রত্যক্ষ করেছে করোনা টেস্টে অনিয়ম,চিকিৎসা সেবার অপর্যাপ্ততা এবং করোনায় ক্ষতিগ্রস্ত জনসাধারণের বরাদ্দকৃত অর্থ কিভাবে নিষ্ঠুর
এবং নির্দয় কায়দায় লুটপাট হয়েছে। তিনি যথাশ্রীঘ্র দ্রুত মানসম্মত ভেকসিন সরবরাহ করা এবং কমমূল্যে ভেকসিন প্রয়োগ করতে সরকারের প্রতি আহবান জানান।
###
মোঃ রেজাউল বারী বাবুল
গাজীপুর।