মঞ্জু সভাপতি রাকিব সম্পাদক চরফ্যাশনের দুলারহাট থানা ছাত্রলীগের কমিটি গঠন

আপডেট: অক্টোবর ১৭, ২০২১
0

চরফ্যাশন(ভোলা)প্রতিনিধি
চরফ্যাশন উপজেলার দুলারহাট থানা ছাত্রলীগের কমিটি অনুমোদন করা হয়েছে। এতে নাজিউর রহমান মঞ্জু সভাপতি ও রাকিবুল ইসলাম রাকিবকে সাধারণ সম্পাদক করা হয়েছে।
অন্যান্য ৩৫সদস্য কমিটির বাকীরা হলেন, সহ-সভাপতি রিয়াজ উদ্দিন গাছি, নজরুল ইসলাম নয়ন,মাসুদ পাটওয়ারী, ইব্রাহীম হাওলার, রুভেল বিল্লাহ(জাফর বিল্লাহ), ্সাইফুল ইসলাম রুভেল, হেলাল হাওলাদার, আয়ুব আলী,মনির হাওলাদার, মো. শিপন। যুগ্ম সম্পাদক মিজান মুন্সি, আলা উদ্দিন বাম্পা, মো. মাহফুজ, শাহাবুদ্দিন হোসেন শিহাব, ফরহাদ মাহমুদ, যুগ্ম সাধারণ সম্পাদক মো. রিয়াজ, রিয়াজ হাওলাদার, ইসতিয়াক বাবু, নাইমুর রহমান নাইম, মো. সজিব ও সাইফুল ইসলাম রিপন। সাংগঠনিক সম্পাদক শাওন বেপারী, ইকবাল রাহা, হৃদয় মাতাব্বর,সাইয়েম দেওয়ান, মো. রিফাত, সিরাজুন্নবী শাওন, আল শাহরিয়ার সুমন, মোফাসের আলম নিশাত, আতিক হাওলার, হাসান ফরাজী, মো. জাহিদ, মোস্তাফা কামাল ইমরান।
নুরাবাদ ইউনিয়ন ছাত্রলীগের সভাপতি ও বর্তমান দুলারহাট থানা কমিটির ১নং সহ-সভাপতি রিয়াজ উদ্দিন গাছি বলেন, চরফ্যাশন ও মনুপরার উন্নয়নের রূপকার আবদুল্লাহ আল ইসলাম জ্যাকব এমপি মহাদ্বয়ের প্রচেষ্টায় দুলারহাট থানা ছাত্রলীগে ত্যাগী নেতাকর্মীরা স্থান পেয়েছেন। আগামী নির্বাচনে ৫ থানার সমন্বয় গঠিত দুলারহাট থানা ছাত্রলীগ অগ্রণী ভূমিকা পালন করবে।
মোট ৩৫সদস্য কমিটি ১ বছরের জন্যে অনুমোদন দেন জেলা ছাত্রলীগের সভাপতি রায়হান আহম্মেদ ও সম্পাদক হাসিব মাহমুদ হিমেল। এই কমিটিকে অভিনন্দন জানিয়ে দুলারহা থানা চত্বরে শনিবার সন্ধ্যায় এক আনন্দ মিছিল অনুষ্ঠিত হয়েছে। আনন্দ মিছিলে নুরাবাদ ইউনিয়নের চেয়ারম্যান আলহাজ্জ আনোয়ার হোসেন ও নীলকমল ইউপির চেয়ারম্যান আলমগীর হাওলাদারসহ ইউনিয়নের নেতাকর্মিগন উপস্থিত ছিলেন।

ছবি এটার্চ ক্যাপশনঃ দুলারহাট থানা ছাত্রলীগের সভাপতি নাজিউর রহমান মঞ্জু, সহ-সভাপতি রিয়াজ উদ্দিন গাছি, সম্পাদক রাকিবুল ইসলাম রাকিব।

মো. সিরাজুল ইসলাম
চরফ্যাশন(ভোলা)প্রতিনিধি