মিজানুর রহমান খানের মৃত্যুতে ডিআরইউর শোক জানাজা সকাল ১০:৩০টায় ডিআরইউ প্রাঙ্গণে

আপডেট: জানুয়ারি ১২, ২০২১
0

সিনিয়র সাংবাদিক মিজানুর রহমান খানের মৃত্যুতে ডিআরইউর শোক জানাজা সকাল ১০:৩০টায় ডিআরইউ প্রাঙ্গণে

ঢাকা রিপোর্টার্স ইউনিটির (ডিআরইউ) সিনিয়র সদস্য ও দৈনিক প্রথম আলোর যুগ্ম সম্পাদক মিজানুর রহমান খান আর নেই (ইন্না লিল্লøাহি ওয়া ইন্না ইলাইহি রাজিউন)।

করোনাভাইরাসে আক্রান্ত হয়ে আজ সোমবার সন্ধ্যায় রাজধানীর ইউনিভার্সেল মেডিকেল কলেজ হাসপাতালে ইন্তেকাল করেন তিনি।

মৃত্যুকালে তার বয়স হয়েছিল ৫৩ বছর। তিনি মা, স্ত্রী, দুই পুত্র, ১ কন্যা, ৪ ভাই, ৩ বোন ও আতœীয় স্বজনসহ অসংখ্য গুনগ্রাহী রেখে গেছেন। ডিআরইউর বর্তমান সাধারণ সম্পাদক মসিউর রহমান খান প্রয়াত মিজানুর রহমান খানের ছোট ভাই।

মরহুমের নামাজে জানাজা আগামীকাল মঙ্গলবার সকাল সাড়ে ১০টায় ডিআরইউ প্রাঙ্গণে অনুষ্ঠিত হবে।

মিজানুর রহমান খানের করোনার নমুনা পরীক্ষায় ২ ডিসেম্বর পজিটিভ রিপোর্ট আসে। ৫ ডিসেম্বর তিনি গণস্বাস্থ্য নগর হাসপাতালে ভর্তি হন। তাঁর শারীরিক সমস্যা বাড়লে সেখান থেকে ১০ ডিসেম্বর তাঁকে মহাখালীর ইউনিভার্সেল মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়। সেখানে তাঁকে নিবিড় পরিচর্যাকেন্দ্রে রেখে চিকিৎসা করা হয়। শারীরিক অবস্থার অবনতি হলে গত শনিবার বিকেলে তাঁকে লাইফ সাপোর্টে নেওয়া হয়। আজ (১১ জানুয়ারি, সোমবার) সন্ধ্যা ছয়টা পাঁচ মিনিটে দায়িত্বরত চিকিৎসক তাঁকে মৃত ঘোষণা করেন ।

মিজানুর রহমান খানের মৃত্যুতে ঢাকা রিপোর্টার্স ইউনিটির কার্যনির্বাহী কমিটির পক্ষ থেকে সংগঠনের সভাপতি মুরসালিন নোমানী এক বার্তায় গভীর শোক ও দুঃখ প্রকাশ করেছেন। তিনি মরহুমের রুহের মাগফিরাত কামনা এবং শোক সন্তপ্ত পরিবারের সদস্যদের প্রতি গভীর সমবেদনা জানান।

নামাজে জানাজায় সকলকে শরিক হওয়ার জন্য অনুরোধ জানিয়েছেন ডিআরইউ সভাপতি ।