‘মেসি ক্লাবে পরিশ্রম করেন না ‘ এ বার আক্রমণ গ্রিজম্যানের এজেন্টের

আপডেট: নভেম্বর ২০, ২০২০
0

বার্সার আর্জেন্টিনীয় মহাতারকার বিরুদ্ধে মারাত্মক অভিযোগ এনেছেন ক্লাবের আরেক তারকা আঁতোয়া গ্রিজম্যানের কাকা এমানুয়েল লোপেজ। ক্লাবের অনুশীলনের এই ‘বিশেষ কেউ’ বলতে তিনি মেসিকেই বুঝিয়েছেন কি না তা নিয়েও চলছে জল্পনা।

গত বছর আতলেটিকো মাদ্রিদ ছেড়ে গ্রিজম্যান সই করেন বার্সেলোনাতে। তাঁর এজেন্ট, যিনি সম্পর্কে গ্রিজম্যানের কাকা, তিনি বলেন, “গ্রিজম্যান বুঝে গিয়েছিল প্রথম ৬ মাস ওর পক্ষে ভাল ফল করা সম্ভব নয়, কিন্তু সেটা যে সারা বছর চলবে বুঝতে পারিনি।”

এর পর তিনি যোগ করেন, “আমি জানি ক্লাবের মধ্যে কী চলছে। মেসি বার্সাতে খুব একটা পরিশ্রম করে না। আর অনুশীলন এমন ভাবে হয়, যেখানে বিশেষ কিছু মানুষকে খুশি করলেই চলে। যখন তুমি কাজ করতে চাও না, তখন এটা বেশ ভাল।”

এই অভিযোগের সময় আর্জেন্টিনার হয়ে খেলতে ব্যস্ত ছিলেন মেসি। বার্সেলোনাতে ফিরে তিনি বলেন, “ক্লাবের সকলের সমস্যা আমাকে নিয়ে। আমি ক্লান্ত। ১৫ ঘণ্টা ফ্লাইটের ধকল সামলে এসেই আমাকে বসতে হয়েছে আয়করের ঝামেলা সামলাতে।”

এই বছরই বার্সেলোনা ছাড়তে চেয়েছিলেন মেসি। কিন্তু তা সম্ভব হয়নি। ইতিমধ্যেই লা লিগার প্রেসিডেন্ট জানিয়ে দিয়েছেন যে মেসি চলে গেলে তার প্রভাব পড়বে না লিগে। মরসুম শেষে মেসি ফ্রি প্লেয়ার হয়ে যাবেন, তখন তিনি কী করেন সেই দিকেই তাকিয়ে তাঁর ভক্তরা।

LEAVE A REPLY