যুক্তরাজ্য বিএনপি’র সভাপতির বাড়িতে অগ্নিসংযোগ ও হামলা বেলজিয়াম বিএনপির নিন্দা ও প্রতিবাদ

আপডেট: এপ্রিল ২৯, ২০২১
0

বিএনপি’র কেন্দ্রীয় নির্বাহী কমিটির সদস্য ও যুক্তরাজ্য বিএনপি’র সভাপতি এমএ মালিকের সিলেটের বাড়িতে আ’লীগের অগ্নিসংযোগ ও হামলায় ঘটনায় তীব্র নিন্দা ও প্রতিবাদ জানিয়েছেন বেলজিয়াম বিএনপির সিনিয়র যুগ্ম সাধারণ সম্পাদক মোঃ আলম হোসেন এক বিবৃতিতে আলম বলেন, যুক্তরাজ্য বিএনপি’র সভাপতি এমএ মালিকের সিলেটের বাড়িতে আ’লীগ সন্ত্রাসী কর্তৃক অগ্নিসংযোগ ও হামলার ঘটনা কাপুরুষোচিত ও বর্তমান বিনা ভোটের সরকারের আরেকটি হিংসাশ্রয়ী অসুস্থ রাজনীতিরই বহিঃপ্রকাশ। আলম আরো বলেন ক্ষমতাসীন দলের সন্ত্রাসীরা সিলেটে তার বাসভবনে হামলা চালিয়েছে। এ ধরনের হামলায় নিন্দা জানানোর ভাষা আমার জানা নেই।

আসলে আওয়ামী লীগের কোনো চেতনাই নেই, তাদের একটিই চেতনা, আর সেটি হলো ক্ষমতাভোগের চেতনা। আওয়ামী সন্ত্রাসীদের হামলায় আবারো প্রমানিত হলো বাংলাদেশ নামক স্বাধীন রাষ্ট্রটি এখন সন্ত্রাসের অভয়ারণ্যে পরিণত হয়েছে।মানুষের বাক স্বাধীনতা খর্ব করতে এই হামলার মাধ্যমে সারা দেশের মানুষকে সতর্কবার্তা দিয়েছে আ’লীগ। আ’লীগ জনসমর্থনে নয়, সরাসরি গুণ্ডামির ওপর ভর করে দেশ শাসন করছে। তাদের অপশাসনে সারা দেশ নরকে পরিণত হয়েছে।

আলম আরও বলেন, আওয়ামী সন্ত্রাসীদের কাপুরুষোচিত ও বর্বরোচিত হামলার ঘটনায় আমি তীব্র নিন্দা ও প্রতিবাদ জানাচ্ছি।অবিলম্বে হামলাকারী সন্ত্রাসীদের গ্রেপ্তার করে দৃষ্টান্তমূলক শাস্তির দাবি জানান তিনি।

উল্লেখ্য-গতকাল বুধবার ভোরে আব্দুল মালিকের সিলেটের দক্ষিণ সুরমার তেতলী গ্রামের বাড়িতে শতাধিক সন্ত্রাসীরা অগ্নিসংযোগ ও হামলা চালায়