যুক্তরাষ্ট্র ফ্লোরিডা বিএনপি’র সিনিয়র সদস্য ফরুক সরকারের মৃত্যুতে মীর্জা ফখরুলের শোক

আপডেট: জুলাই ১১, ২০২২
0

যুক্তরাষ্ট্র, ফ্লোরিডা ষ্টেট শাখা বিএনপি’র আহ্বায়ক কমিটির সিনিয়র সদস্য ও সাবেক সিনিয়র যুগ্ম সাধারণ সম্পাদক ফরুক সরকার ইউএস সময় আজ ভোরে ইন্তেকাল করেছেন (ইন্না লিল্লাহে ওয়া ইন্না ইলাইহে রাজিউন)। মৃত্যুকালে তার বয়স হয়েছিল ৬০ বছর। ফরুক সরকার এর মৃত্যুতে গভীর শোক ও দু:খ প্রকাশ করেছেন বিএনপি মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর।

আজ এক শোকবার্তায় বিএনপি মহাসচিব বলেন, “সাবেক রাষ্ট্রপতি শহীদ জিয়াউর রহমান বীর উত্তম এর নীতি ও আদর্শ এবং বাংলাদেশী জাতীয়তাবাদী দর্শণে গভীরভাবে আস্থাশীল মরহুম ফরুক সরকার যুক্তরাষ্ট্র, ফ্লোরিডা ষ্টেট শাখা বিএনপি-কে শক্তিশালী, গতিশীল ও সুদৃঢ় ভিত্তির ওপর প্রতিষ্ঠিত করতে নিবেদিতপ্রাণ হয়ে কাজ করে গেছেন। তার গতিশীল নেতৃত্বে যুক্তরাষ্ট্র বিএনপি একটা মজবুত ভিত্তির ওপর প্রতিষ্ঠিত হয়েছে।

এছাড়া বিএনপি চেয়ারপার্সন ও সাবেক প্রধানমন্ত্রী দেশনেত্রী বেগম খালেদা জিয়ার নেতৃত্বে হারানো গণতন্ত্র ফিরে পাওয়ার আন্দোলন সংগ্রামে দেশে এবং বিদেশে তার সাহসী ও বলিষ্ঠ ভূমিকা স্থানীয় বিএনপি নেতাকর্মীদেরকে সব সময় অনুপ্রাণিত করবে। আমি তার মৃত্যুতে গভীরভাবে শোকাহত ও ব্যথিত হয়েছি। মহান রাব্বুল আলামীনের দরবারে দোয়া করি তিনি যেন মরহুম ফরুক সরকারকে বেহেস্ত নসীব এবং শোকাহত পরিবারবর্গকে ধৈর্য্য ধারণের ক্ষমতা দান করেন।”

বিএনপি মহাসচিব শোকবার্তায় মরহুমের বিদেহী আত্মার মাগফিরাত কামনা করেন এবং শোকসন্তপ্ত পরিবারের সদস্যবর্গ, আত্মীয়স্বজন, গুণগ্রাহী ও শুভানুধ্যায়ীদের প্রতি গভীর সমবেদনা জানান।