রংপুর ব্যাটালিয়নের সীমান্তবর্তী এলাকার গরীব ও দুস্থ জনসাধারণের মাঝে ত্রাণ বিতরণ

আপডেট: জুলাই ৩০, ২০২০
0

ডেস্ক রিপোর্ট:
করোনা ভাইরাসের প্রাদুর্ভাব জনিত কারণে সীমান্তবর্তী এলাকার অনেক দুস্থ ও গরীব জনসাধারণ খাদ্য সঙ্কটে রয়েছেন। তাদের এই দুঃসময়ে খাদ্য সহায়তা প্রদানের লক্ষে অদ্য ২৯ জুলাই ২০২০ তারিখ রংপুর ব্যাটালিয়ন (৫১ বিজিবি) এর সার্বিক তত্ত্বাবধানে নীলফামারী এবং লালমনিরহাট জেলার ডিমলা ও পাটগ্রাম উপজেলার সীমান্তবর্তী এলাকার দুটি স্থানে সর্বমোট ৫০০ দুস্থ ও হতদরিদ্র জনসাধারণের মাঝে বিদ্যানন্দ ফাউন্ডেশন কর্তৃক প্রদত্ত ত্রাণ বিতরণ করা হয়েছে।

দহগ্রাম বিওপির দায়িত্বপূর্ন এলাকার দহগ্রাম হাই স্কুল মাঠে ২৫০টি এবং বার্ণিঘাট বিওপির দায়িত্বপূর্ণ এলাকার পাগলা পাড়া স্কুল এন্ড কলেজ মাঠে ২৫০টি পরিবারসহ সর্বমোট ৫০০টি অসহায়, গরীব ও হত দরিদ্র পরিবারের মাঝে ত্রান বিতরণ করা হয়েছে। প্রত্যেক পরিবারকে ৪ কেজি চাল, ৪ কেজি আটা, ০২ কেজি ডালসহ মোট ১০ কেজি ত্রাণ সামগ্রী বিতরণ করা হয়। এছাড়াও বিদ্যানন্দ ফাউন্ডেশনের যাকাত তহবিল হতে প্রাপ্ত বিভিন্ন দ্রব্য সামগ্রী (সেলাই মেশিন ০২টি, ছাগল ০২টি এবং ভ্যান ০১টি) অত্র ব্যাটালিয়নের দায়িত্বপূর্ণ এলাকার সীমান্তবর্তী ০৫ জন হতদরিদ্র জনসাধারণের মাঝে বিতরণ করা হয়েছে।

ত্রাণ সামগ্রী বিতরণ করেন লেঃ কর্ণেল মুহাম্মদ ইসহাক, পিএসসি, অধিনায়ক, রংপুর ব্যাটালিয়ন (৫১ বিজিবি)। এছাড়াও উপস্থিত ছিলেন সংশ্লিষ্ট কোম্পানী/বিওপি কমান্ডার এবং স্থানীয় চেয়ারম্যান, মেম্বার ও গন্যমান্য ব্যক্তিবর্গ।

LEAVE A REPLY