রাজাপুরের তিন শিক্ষক পদ পেলেন কেন্দ্রীয় কমিটিতে

আপডেট: জুলাই ৩১, ২০২০
0

রাজাপুর (ঝালকাঠি) প্রতিনিধিঃ
ঝালকাঠির রাজাপুরের তিন শিক্ষক বাংলাদেশ প্রাথমিক সহকারী শিক্ষক সমাজ (আনিস-রবিউল) রেজিঃ এস-১২০৪৮ এর কেন্দ্রীয় কমিটির বিভিন্ন পদে পদায়ন করা হয়েছে। আজ বৃহস্পতিবার কেন্দ্রীয় কমিটির সভাপতি আনিসুর রহমান ও সাধারণ সম্পাদক এন.এ. সিদ্দিকী রবিউল স্বাক্ষরিত এক বার্তায় এ তথ্য জানানো হয়।

কেন্দ্রীয় কমিটিতে যারা পদ পেয়েছেন তারা হলেন ৩০নং রাজাপুর মডেল সরকারি প্রাথমিক বিদ্যালয়ের সহকারি শিক্ষক ও রাজাপুর উপজেলা- বাংলাদেশ প্রাথমিক সহকারী শিক্ষক সমাজ’র সভাপতি আফরোজা আক্তার লিনাকে কার্যকরী সদস্য, ৯নং লেবুবুনিয়া সরকারি প্রাথমিক বিদ্যালয়ের সহকারী শিক্ষক ও ঝালকাঠি জেলা- বাংলাদেশ প্রাথমিক সহকারী শিক্ষক সমাজের সহ-সম্পাদক মোঃ লুৎফর রহমানকে সহ-কণ্যান ট্রাষ্ট সম্পাদক, ২নং দক্ষিণ সাতুরিয়া সরকারি প্রাথমিক বিদ্যালয়ের সহকারী শিক্ষক ও রাজাপুর উপজেলা- বাংলাদেশ প্রাথমিক সহকারী শিক্ষক সমাজ’র সাধারণ সম্পাদক মোঃ রিয়াজ হোসেনকে সহ-মিডিয়া সম্পাদক পদে পদায়ন করা হয়েছে।

সততা, সাহস, কর্মতৎপরতা ও নেতৃত্বের গুনাবলী বিবেচনা করে সংগঠনের কেন্দ্রীয় নীতি নির্ধারনী কমিটি, কেন্দ্রীয় কমিটির সভাপতি ও সাধারন সম্পাদকের সম্মতি সাপেক্ষে কেন্দ্রীয় কমিটিতে তাদের এ পদ দেয়া হয়েছে।

বাংলাদেশ প্রাথমিক সহকারী শিক্ষক সমাজ, রাজাপুর উপজেলার শিক্ষকবৃন্দ, কেন্দ্রীয় নীতি নির্ধারণী কমিটি ও কেন্দ্রীয় কমিটির সভাপতি আনিসুর রহমান ও সাধারণ সম্পাদক এন.এ. সিদ্দিকী রবিউল সহ সকল নেতৃবৃন্দকে শুভেচ্ছা ও অভিনন্দন জানিয়েছে।
আবু সায়েম আকন
রাজাপুর (ঝালকাঠি) প্রতিনিধি

LEAVE A REPLY