রাজাপুরে ছেলেকে বাঁচাতে গিয়ে কাভার্ড ভ্যান চালক পিতাসহ আহত-৫

আপডেট: নভেম্বর ২২, ২০২০
0

রাজাপুর (ঝালকাঠি) প্রতিনিধিঃ
সড়কে থাকা নিজের পুত্রকে দুর্ঘটনার হাত থেকে বাঁচাতে গিয়ে চালক পিতাসহ ৫জন গুরুত্বর আহত হয়েছে। রবিবার সন্ধ্যায় বরিশাল-
পুলিশ ঘটনা স্থল পরিদর্শন করেছে। স্থানীয় জনতা কাভার্ড ভ্যানটি (ঢাকা মেট্রো- ট, ১৩-৪২০৪) আটক করে পুলিশে সোপর্দ করে। স্থানীয়রা আহতদের উদ্ধার করে রাজাপুর স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে আসলে ৪ জনকে ভর্তি রেখে পুলিশ সদস্যকে আশঙ্কাজনক অবস্থায় বরিশাল শের-ই বাংলা মেডিকেল কলেজ হাসপাতালে পাঠায়।

আহতরা হলো উপজেলা সদরের মৃত তানজের আলী সরদারের পুত্র ইজিবাইক চালক মো. দেলোয়ার সরদার (৫৯), ও তার পুত্র পথচারী মো. অমিত সরদার (১৭), ইজিবাইকের যাত্রী পার্শ্ববর্তী পিরোজপুর জেলা সদরের বাদুরা এলাকার মৃত তুজেম্বর হকের পুত্র ও কাঁঠালিয়া উপজেলার তারাবুনিয়া পুলিশ ফাঁড়ির সদস্য মো. নুরুল হক (৫০), বাকেরগঞ্জ উপজেলার নিয়ামতি এলাকার মৃত আব্দুল গনি হাওলাদারের পুত্র মো. মোস্তফা হাওলাদার (৪৫), কাউখালী উপজেলার মৃত নিকুঞ্জর পুত্র খোকন (৩৮)।

প্রত্যক্ষদর্শী ইজিবাইকের যাত্রী আহত মো. মোস্তফা জানায়, তারা বাগড়ি বাজার থেকে ইজিবাইকে চড়ে নৈকাঠি যাচ্ছিলেন। বিশ্বাসবাড়ি নামক স্থানে আসলে ইজিবাইক চালক তার পুত্র অমিতকে রাস্তার মাঝখানে দাঁড়িয়ে মোবাইল ফোনে কথা বলতে দেখে তাকে বাঁচাতে গিয়ে ইজিবাইটি রং সাইটে সরে যায়। এ সময় বিপরিত দিক থেকে আসা একটি কাভারভ্যানের সাথে মুখোমুখি সংঘর্ষ হয়। এতে চালকের পুত্র পথচারী অমিতসহ ইজিবাইকে থাকা সকলেই গুরুত্ব আহত হয়।

এ ব্যাপারে রাজাপুর থানা অফিসার ইনচার্জ মো. শহিদুল ইসলাম বলেন, কাভার্ড ভ্যানটি আটক করা হয়েছে।
আবু সায়েম আকন
রাজাপুর (ঝালকাঠি) প্রতিনিধি

LEAVE A REPLY