রাষ্ট্রপতি জিয়াউর রহমানের ৩৯তম শাহাদাৎ বার্ষিকীতে খুলনা মহানগর বিএনপির কর্মসূচি

আপডেট: মে ৩০, ২০২০
0

খুলনা ব্যুরো ঃ
মহান স্বাধীনতার ঘোষক, আধুনিক বাংলাদেশের রূপকার, বাংলাদেশী জাতীয়বাদের স্থপতি, আধুনিক বাংলাদেশের রূপকার ও সততার প্রতীক শহীদ রাষ্ট্রপতি জিয়াউর রহমানের ৩৯ তম শাহাদাত বার্ষিকী উপলক্ষে খুলনা মহানগর বিএনপির কর্মসূচি।
কর্মসূচির মধ্যে রয়েছে, ৩০ মে শনিবার বিএনপির সকল দলীয় কার্যালয়ে সূর্যোদয়ের সাথে সাধে দলীয় পতাকা অর্ধনমিতকরণ ও কালো পতাকা উত্তোলন।
বিএনপির সংগ্রামী মহাসচিব জনাব ফকরুল ইসলাম আলমগীর কর্তৃক ঘোষিত অনুযায়ী দেশব্যাপী করোনাভাইরাসের কারণে আলোচনা সভা, দোয়া ও তবারক বিতরল, সমাবেশ ও শোক র‌্যালির কর্মসূচি না দেওয়ায় শুধুমাত্র ৩০ মে-
১। দৌলতপুর থানার ৫ নং ওয়ার্ডের দেয়ানা উত্তর পাড়ার গাজীবাড়ির মোড়ে করোনাভাইরাসের কারণে লকডাউনে থাকা ২৭ টা পরিবারকে খাদ্যসামগ্রী বিতরণ বেলা ১২ টায়।
২। সোনাডাঙ্গা থানা বিএনপির আহ্বানে কর্মহীন নিম্ন আয়ের মানুষের মাঝে খাদ্যসামগ্রী বিতরণ বেলা ২টায় সোনাডাঙ্গা থানা বিএনপি কার্যালয়ে।
৩। সদর থানা বিএনপি নি¤œ আয়ের মানুষের মাঝে খাদ্য সামগ্রী বিতরণ করবে বিকাল ৫ টায় ২৮ নম্বর ওয়ার্ডের মহির বাড়ি খালপাড়ায়।
৪। বিএনপি ও অঙ্গদলের পক্ষ থেকে সোনাডাঙ্গা বাসস্ট্যান্ড মটর শ্রমিকদের মাঝে খাদ্য সামগ্রী বিতরণ করা হবে দুপুর আড়াইটায়।
৫। ৩১ মে ও ১ জুন আম্পান ঘূর্ণিঝড়ে ক্ষতিগ্রস্থ গৃহহীন কয়রা উপজেলা ও শ্যামনগর জনগণের মাঝে ত্রাণ সামগ্রী বিতরণ করবে খুলনা মহানগর বিএনপি।
শুক্রবার (২৯ মে) শহীদ জিয়ার শাহাদাত বার্ষিকীর সকল কর্মসূচি সফলের আহ্বান জানিয়েছেন খুলনা মহানগর বিএনপির সভাপতি ও সাবেক সংসদ সদস্য নজরুল ইসলাম মঞ্জু এবং সাধারণ সম্পাদক বীর মুক্তিযোদ্ধা মনিরুজ্জামান মনি।

LEAVE A REPLY