রূপগঞ্জে আপন চাচার হাতে ভাতিজা খুন

আপডেট: অক্টোবর ১৮, ২০২০
0
khulnay khoon

স্টাফ রিপোর্টার, নারায়ণগঞ্জ : নারায়ণগঞ্জের রূপগঞ্জ উপজেলায় পারিবারিক কোন্দলের জের ধরে আপন চাচার হাতে ভাতিজা খুন হয়েছে। ঘটনাটি ঘটেছে শনিবার (১৭ অক্টোবর) রাত ১০ টার উপজেলার দাউদপুর ইউনিয়নের দিঘলিয়ারটেক এলাকায়।

নিহত ছানাউল্লাহ সরকার দিঘলিয়ারটেক এলাকার ছাত্তার সরকারের ছেলে এবং অভিযুক্ত চাচা আক্তার হোসেন উক্ত এলাকার লতিফ সরকারের ছেলে। এ ঘটনায় নিহতের স্ত্রী বাদী হয়ে রূপগঞ্জ থানায় ৬ জনকে অভিযুক্ত করে একটি হত্যা ও একটি মারধরের মামলা করেছে।
মামলার এজাহার সূত্রে জানা যায়, পারিবারিক কলহ ও ততুছ ঘটনাকে কেন্দ্র করে ছানাউল্লাহ সরকারের আপন চাচা আক্তার হোসেনের মধ্যে বাকবিতন্ডা হয়। যার একপর্যায়ে আক্তার হোসেন বল্লম দিয়ে ছানাউল্লাহ সরকারকে আঘাত করলে সে মাটিতে লুটে পরে। পরে আশপাশের লোকজন তাকে উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষনা করেন।
রূপগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মাহমুদুল হাসান বলেন, পারিবারিক কলহের জের ধরে চাচা ভাতিজাকে বল্লম ছুরে মারে। এ সময় ছানাউল্লাহ গুরুতর আহত হয়। পরে চিকিৎসক তাকে মৃত ঘোষণা করে। মৃতদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য শহরের ভিক্টোরিয়া হাসপাতালে পাঠানো হয়েছে। এ ঘটনায় ২টি মামলা হয়েছে। হত্যাকারীকে গ্রেফতারের চেষ্টা চলছে।

LEAVE A REPLY