রূপগঞ্জে প্রবাসীর মা ও মেয়েকে শ্লীলতাহানীর অভিযোগ হামলা-ভাংচুর ও লুট

আপডেট: মে ২৪, ২০২১
0
Ivtising

স্টাফ রিপোর্টার, নারায়ণগঞ্জ : নারায়ণগঞ্জের রূপগঞ্জ উপজেলার দাউদপুরের পূর্ব শক্রতার জেরে মালেশিয়া প্রবাসী দুলাল মিয়ার বাড়িতে হামলা করে ঘরের আসবাবপত্র ভাংচুর, নগদ টাকা লুট এবং তাতে বাঁধা দেয়ায় তার স্ত্রী হালিমা বেগম (৪০) ও মেয়ে নাজমীন (১৬) কে মারধর করে শ্লীলতাহানী ঘটিয়েছে বলে অভিযোগ পাওয়া গেছে। ঘটনাটি ঘটেছে সোমবার (২৪ মে) সকাল ৭টার দিকে উপজেলার দাউদপুরের কলিঙ্গা এলাকায়। এ ঘটনায় হামলার শিকার গৃহবধূ হালিমা বেগম থানায় একটি অভিযোগ দায়ের করেছেন।

অভিযোগে জানা গেছে, দাউদপুরের কলিঙ্গা গ্রামের প্রতিবেশী মৃত কফিল উদ্দিনের ছেলে সুজন মিয়া (২৮) দুলাল মিয়া (৩৫) এবং কফিল উদ্দিনের স্ত্রী হেলেনা বেগমদের সঙ্গে জমি সংক্রান্ত বিরোধ রয়েছে। ওই বিরোধের জের ধরে সকালে কিছু বুঝে ওঠার আগে হালিমা বেগমের বাড়িতে ওই প্রতিবেশীরা আরো লোকজন নিয়ে হামলা চালায়। তার স্বামী মালেশিয়া প্রবাসী থাকায় একা পেয়ে ঘরে থাকা স্বর্ণালঙ্কার ও নগদ টাকা লুটে নেয়। এক পর্যায়ে ঘরের আসবাব ভাংচুর চালালে তাতে বাঁধা দেয় হালিমা বেগম ও তার মেয়ে নাজমীন নাহার।

এতে হামলাকারীরা তাদের লাঠিদিয়ে পিটিয়ে আহত করে। শুধু তাই নয়, মা ও মেয়েকে একই ঘরে শ্লীলতাহানী ঘটায় হামলাকারীরা। এ সময় তাদের চিৎকারে গ্রামের লোকজন এগিয়ে এলে হামলাকারীরা দ্রুত ঘটনাস্থল থেকে পালিয়ে যায়। পরে চিকিৎসার জন্য মা ও মেয়ে উভয়ে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি হয়। এ ঘটনায় রূপগঞ্জ থানায় অভিযোগ দায়ের করা হয়েছে।

ঘটনার সত্যতা স্বীকার করে রূপগঞ্জ থানা উপ পরিদর্শক (এসআই) ছানোয়ার হোসেন বলেন, এ ধরনের অভিযোগ পেয়ে উর্ধ্বতন কর্মকর্তার নির্দেশে তদন্তের জন্য ঘটনাস্থলে গিয়েছি। হামলায় জড়িতদের বিরুদ্ধে আইনি ব্যবস্থা গ্রহণ করা হবে।

এম আর কামাল
নারায়ণগঞ্জ