শহীদ ডা. মিলন দিবস উপলক্ষে জাসদের শ্রদ্ধা নিবেদন

আপডেট: নভেম্বর ২৭, ২০২০
0

শহীদ ডা. মিলন দিবস উপলক্ষে আজ ২৭ নভেম্বর ২০২০ শুক্রবার সকাল ৭:৩০ টায় ঢাকা মেডিকেল কলেজে শহীদ ডা. মিলনের সমাধি, সকাল ৮টায় ঢাকা বিশ্ববিদ্যালয় টিএসসি এলাকায় শহীদ ডা. মিলনের স্মৃতি সৌধে পুস্পস্তবক অর্পণ করে শ্রদ্ধা নিবেদন করেন জাসদ কেন্দ্রীয় কমিটি ও জাসদের বিভিন্ন সহযোগী সংগঠনের নেতৃবৃন্দ

। এ সময় উপস্থিত ছিলেন জাসদ স্থায়ী কমিটির সদস্য নাদের চৌধুরী, সহ-সভাপতি বীর মুক্তিযোদ্ধা সফি উদ্দিন মোল্লা, যুগ্ম সাধারণ সম্পাদক আব্দুল্লাহিল কাইয়ূম, দফতর সম্পাদক সাজ্জাদ হোসেন, জনসংযোগ সম্পাদক শরিফুল কবির স্বপন, সহ-সম্পাদক কামরুজ্জামান ফসি, সহ-দফতর সম্পাদক প্রকৌশলী হারুন অর রশীদ সুমন, সদস্য মুহাম্মদ সামছুল ইসলাম সুমন, জাতীয় যুব জোটের কেন্দ্রীয় নেতা দীপক চাকী, সৈকত ইসলাম, বাংলাদেশ ছাত্রলীগ কেন্দ্রীয় সংসদের সভাপতি আহসান হাবীব শামীম ও সাধারণ সম্পাদক রাশিদুল হক ননী প্রমূখ।

ঢাকা বিশ্ববিদ্যালয় টিএসসি মিলন চত্বরে সংক্ষিপ্ত সমাবেশে বক্তব্য রাখেন জাসদ স্থায়ী কমিটির সদস্য নাদের চৌধুরী ও সহ-সভাপতি সফি উদ্দিন মোল্লা। বক্তারা জাসদ নেতা শহীদ ডা. শামসুল আলম খান মিলনের স্মৃতির প্রতি গভীর শ্রদ্ধা জ্ঞাপন করেন এবং শহীদ ডা. মিলন সংগ্রামী জীবন থেকে শিক্ষা নিয়ে সমাজ প্রগতির সংগ্রাম এগিয়ে নেয়ার জন্য জাসদের নেতা-কর্মীদের প্রতি আহ্বান জানান। তারা বলেন, বর্তমান সরকারের আমলেও সাম্প্রদায়িক অশুভ শক্তি আবার মাথা চাড়া দিয়ে উঠছে। এদেরকে সমুলে উচ্ছেদ না করা পর্যন্ত ডা. মিলনের অনুসারীদের সংগ্রাম চলবেই।

এরপর সকাল ৯:৩০ টায় শহীদ কর্নেল তাহের মিলনায়তনে শহীদ ডা. মিলনের প্রতিকৃতিতে মাল্যদান করে শ্রদ্ধা নিবেদন করে জাসদ, জাতীয় যুব জোট, জাতীয় কৃষক জোট, বাংলাদেশ ছাত্রলীগ।