শিক্ষক হায়দার আলী বানারীপাড়া আশ্রায়ন সরকারি প্রাথমিক বিদ্যালয়ের ম্যানেজিং কমিটির সভাপতি নির্বাচিত

আপডেট: নভেম্বর ৪, ২০২২
0

রাহাদ সুমন,বিশেষ প্রতিনিধি॥ বরিশালের বানারীপাড়া পৌর আওয়ামী লীগের দপ্তর সম্পাদক ও উপজেলার ধারালিয়া সৈয়দ বজলুল হক মাধ্যমিক বিদ্যালয়ের সহকারি শিক্ষক (ইংরেজী) হায়দার আলী খেজুরবাড়ি আশ্রায়ন সরকারি প্রাথমিক বিদ্যালয়ের ম্যানেজিং কমিটির সভাপতি নির্বাচিত হয়েছেন।

সম্প্রতি প্রিসাইডিং অফিসারের দায়িত্বে থাকা বাশার সরকারি প্রাথমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক সুদেব বড়ালের উপস্থিতিতে সর্বসম্মতিক্রমে নিকটতম মাধ্যমিক বিদ্যালয়ের শিক্ষক প্রতিনিধি সদস্য হায়দার আলীকে সভাপতি নির্বাচিত করা হয়। এছাড়াও নারী সংরক্ষিত অভিভাবক সদস্য শিউলী খানম কমিটির সহ-সভাপতি নির্বাচিত হয়েছেন।

সভায় অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন পদাধিকার বলে সদস্য সচিব বিদ্যালয়ের প্রধান শিক্ষক শিউলী খানম,অভিভাবক সদস্য মো. আনিস মোল্লা ও মো. দেলোয়ার হাওলাদার,নারী সংরক্ষিত অভিভাবক সদস্য রুবি বেগম,শিক্ষক প্রতিনিধি সদস্য সহকারি শিক্ষক সুমা খানম ও পদাধিকার বলে সদস্য স্থানীয় ইউপি মেম্বার আবু তুর্কি টুলু ।

এদিকে অদম্য মেধাবী শিক্ষক মো. হায়দার আলী খেজুরবাড়ি আশ্রায়ন সরকারি প্রাথমিক বিদ্যালয়ের ম্যানেজিং কমিটির সভাপতি নির্বাচিত হওয়ায় বানারীপাড়া পৌর আওয়ামী লীগ ও প্রেসক্লাবসহ বিভিন্ন রাজনৈতিক,সামাজিক,সাংস্কৃতিক ও পেশাজীবী সংগঠনের নেতৃবৃন্দ তাকে উষ্ণ অভিনন্দন ও ফুলেল শুভেচ্ছা জানিয়েছেন। ###
রাহাদ সুমন,বানারীপাড়া
তারিখ.০৪-১১-২০২২ইং