শ্রীময়ীকে বিয়ে করেছেন কাঞ্চন?

আপডেট: মে ৯, ২০২২
0

‘কৃষ্ণকলি’ খ্যাত টেলিভিশন অভিনেত্রী শ্রীময়ী চট্টরাজের সঙ্গে পরকীয়া সম্পর্কে জড়িয়েছেন টলিউড অভিনেতা ও তৃণমূল সাংসদ কাঞ্চন মল্লিক—গত বছর এমন অভিযোগ করে শোরগোর ফেলে দিয়েছিলেন কাঞ্চনের স্ত্রী পিংকি বন্দ্যোপাধ্যায়।

এ নিয়ে জলঘোলা কম হয়নি, এমনকি বিষয়টি মামলা পর্যন্ত গড়ায়। তবে শ্রীময়ীর সঙ্গে কাজের বাইরে অন‌্য কোনো সম্পর্ক নেই বলে দাবি করেন কাঞ্চন। সময়ের সঙ্গে বিষয়টি কিছুটা আড়ালে চলে গিয়েছিল। আবারো খবরের শিরোনাম হলেন শ্রীময়ী-কাঞ্চন। তবে এবার আর প্রেম নয়, একেবারে বিয়ের গুঞ্জনে গড়িয়েছে। শুক্রবার ছিল কাঞ্চনের জন্মদিন। এদিন কাঞ্চনকে শুভেচ্ছা জানিয়ে সোশ্যাল মিডিয়ায় দুজনের একটি পোস্ট করেন শ্রীময়ী।

ওই ছবি ঘিরেই তাদের সম্পর্ক নিয়ে ফের জল্পনা শুরু হয়েছে। ছবিতে সাদা পাঞ্জাবি ও মেরুন ধুতিতে কাঞ্চনকে দেখে মনে হচ্ছে যেন বিয়ে করতে চলেছেন। এদিকে শ্রীময়ীও পরেছেন লাল শাড়ি। ছবির ক্যাপশনে শ্রীময়ী লিখেছেন, ‘জন্মদিন শুভ হোক, আগামী দিনগুলো সুখে ও শান্তিতে কাটুক।’ এদিকে শ্রীময়ের এই পোস্টে একজন কমেন্ট করেছেন, ‘বর-বৌকে বেশ ভালো মানিয়েছে।’ আরেকজনের মন্তব্য, ‘আমার সাদা মনে কাদা নেই। তাই জিজ্ঞেস করছি আজ বিয়ে নাকি?’।

এদিকে বিয়ের জল্পনা প্রসঙ্গে ভারতীয় একটি সংবাদমাধ্যমকে শ্রীময়ী বলেন, ‘এ বার তাহলে সন্তানের খবরও দেবে সবাই!’ এই অভিনেত্রী জানান, ছবিটি অনেক বছর আগে পূজার সময় তোলা। জন্মদিনে সবাই জমকালো ছবি দেন। তিনি তাই এটি দিয়েছেন।

শ্রীময়ী বলেন, ‘ডিভোর্স না হয়ে বিয়ে সম্ভব নয়। তার আগেই সবাই তার বিয়ে দিয়ে দিচ্ছেন! এসবে আর অবাক হই না। তবে খারাপ লাগে।’

১০ বছর আগে বিয়ে করেন পিংকি-কাঞ্চন। কিন্তু পিংকি মাত্র ২০ দিন সংসার করেছেন বলে অভিযোগ কাঞ্চনের। কারণ বিয়ের পর থেকেই বাবার বাড়িতে থাকেন পিংকি। এই দম্পতির একটি পুত্রসন্তান রয়েছে। এদিকে কাঞ্চন মল্লিককে বড় ভাই, বন্ধু, শিক্ষক এবং পথপ্রদর্শকের চোখে দেখেন বলে গতবছর স্পষ্টভাবে সংবাদমাধ্যমকে জানান শ্রীময়ী।