“সরপ” ঢাকা জেলা শাখার উদ্যোগে সাভার এ বস্ত্র ও ত্রাণ বিতরণ

আপডেট: মে ২২, ২০২০
0

করোনা ভাইরাস সংক্রমনের এই সংকটকালীন সময়ে নিম্ম আয়ের ভাসমান দরিদ্র অসহায় মানুষের মাঝে (২১ মে) বৃহস্পতিবার সকাল ১০ ঘটিকায় সার্বভৌমত্ব রক্ষা পরিষদ (সরপ) এর কেন্দ্রীয় যুগ্ম সাধারণ সম্পাদক “মোহাম্মদ জাকির হোসেন” এর উদ্যোগে ঢাকা জেলার সাভার থানার হেমায়েতপুর,ভাকুর্তা,যাদুর চরে খাদ‍্য উপহার বস্ত্র ও ত্রাণ ঘরে ঘরে পৌঁছে দেওয়া হয়।

ভিন্ন ভিন্ন জায়গায় ভাসমান দরিদ্র অসহায় মানুষদের মধ্যে খাদ্য বস্ত্র ও ত্রাণ বিতরণ উপহার কর্মসূচি পালন করে সার্বভৌমত্ব রক্ষা পরিষদ (সরপ) ঢাকা জেলা শাখা।

সরপ এর কেন্দ্রীয় নেতৃবৃন্দ বলেন আমাদের এই কর্মসূচি সারাদেশে চলমান থাকবে।

সার্বভৌমত্ব রক্ষা পরিষদ (সরপ) এর কেন্দ্রীয় নেতৃবৃন্দ জনাব হাজী আব্দুল হান্নান,জনাব জাকির হোসেন, জনাব সাইদুর ইসলাম (বাবু), জনাব মোঃনাইম পাঠান (রুবেল),জনাব মোঃ ইমরান হোসেন, জনাব মোঃ জসীম উদদীন(রাব্বি), জনাব মোঃ খালিদ রাব্বি, জনাব মোঃ ফিরোজ,জনাব মোঃ আরিফ, জনাব মোঃ নয়ন প্রমুখদের উপস্থিতিতে বস্ত্র ও ত্রাণ বিতরন কর্মসূচি সম্পন্ন করা হয়।
অন্যান্যদের মাঝে উপস্থিত ছিলেন আনোয়ার হোসেন আনু ফারুক হোসেন মোহাম্মদ আলী মিয়া বাবু চন্দ্র দাস।
সার্বভৌমত্ব রক্ষা পরিষদ (সরপ) নেতৃবৃন্দ বলেন
সরপ” একটি অরাজনৈতিক সংগঠন।
হাটি- হাটি,পা-পা করে সার্বভৌমত্ব রক্ষা পরিষদ (সরপ) আজ লক্ষ সদস্য নিয়ে হাটা শুরু করেছে, অল্প সময়ের মধ্যেই সরপ দেশের সকল সচেতন নাগরিকদের নিয়ে এক হয়ে কাজ করবে বলে আসা প্রকাশ করেন। তারা আরও বলেন সরপ এর লক্ষ্য ও উদ্দেশ্যে হচ্ছে মা-মাটি-মানুষ এই মিলে দেশ, এই প্রেমে মানুষকে উদ্বুদ্ধ করা। আমাদের সূর্য সন্তান মুক্তিযোদ্ধাদের মুক্তিযুদ্ধের মাধ্যমে অর্জিত দেশের স্বাধীনতা যা আমরা আমাদের জীবন দিয়ে রক্ষা করবো। ইনশাআল্লাহ। বাংলাদেশ দীর্ঘজীবি হউক।

LEAVE A REPLY