সুষ্ঠু নির্বাচন হলে বিএনপি ক্ষমতায় যাবে : আব্দুস সালাম

আপডেট: অক্টোবর ৫, ২০২১
0

বিএনপির চেয়ারপারসনের উপদেষ্টা পরিষদের সদস্য ও ঢাকা মহানগর দক্ষিণ বিএনপির আহ্বায়ক আব্দুস সালাম বলেছেন, আমাদের নেত্রীকে (খালেদা জিয়া) দুই কোটি টাকার সাজানো মামলায় জেলে নিয়েছে। এখন অনেকের বিরুদ্ধে হাজার কোটি টাকার দুর্নীতির অভিযোগ উঠছে। সুষ্ঠু নির্বাচন হলে বিএনপি ক্ষমতায় যাবে। বিএনপি ক্ষমতায় গেলে এসব দুর্নীতিবাজদের আইনের আওতায় আনা হবে।

মঙ্গলবার দুপুরে নয়াপল্টনের একটি কমিউনিটি সেন্টারে ঢাকা মহানগর দক্ষিণ বিএনপি আয়োজিত সাংবাদিকদের সাথে মতবিনিময়কালে তিনি এসব কথা বলেন। ঢাকা মহানগর দক্ষিণের আহ্বায়ক কমিটি হওয়ার পর সাংবাদিকদের সাথে এ দিনই প্রথম মতবিনিময় সভার আয়োজন করা হয়।

প্রধানমন্ত্রীকে উদ্দেশ্য করে বিএনপির সালাম বলেন, বিএনপিকে কে ভোট দেবে- এই চিন্তা করার দরকার নেই। আওয়ামী লীগকে নিয়েই চিন্তা করুন।এ সময় সাংবাদিকদের এক প্রশ্নের জবাবে সালাম বলেন, ২০১৪ সালের বিএনপির আন্দোলনে ঢাকা মহানগর বিএনপির ব্যর্থ হয়েছে, এটা ঠিক নয়। আমাদের অনেক নেতাকর্মী পঙ্গু হয়ে আছে। আন্দোলন না করলে এত নেতাকর্মী পঙ্গু হলো কিভাব?আওয়ামী লীগ ক্ষমতা থেকে নির্বাচন করলে বিএনপির তা মেনে নেবে না বলেও উল্লেখ করেন সালাম।
এ সময় উপস্থিতি ছিলেন , বিএনপির সাংগঠনিক সম্পাদক সৈয়দ এমরান সালেহ প্রিন্স, মহিলা দলের সভাপতি আফরোজা আব্বাস, মেয়র প্রার্থী সাদেক হোসেন খোকা পুত্র প্রকৌশলী ইশরাক হুসেন, ঢাকা মহানগর বিএনপির যুগ্ম আহবায়ক তানভির আহমেদ রবিন এবং আহবায়ক কমিটির সদস্য আরিফা সুলতানা রুমা প্রমুখ।

মতবিনিময় সভা সঞ্চালনা করেন ঢাকা মহানগর দক্ষিণ বিএনপির সদস্য সচিব রফিকুল আলম মঞ্জু।