সৈয়দপুরে পুলিশের বিশেষ অভিযানে সাজাপ্রাপ্ত সহ বিভিন্ন মামলার ৭ আসামী গ্রেফতার

আপডেট: জুন ৩, ২০২১
0

শাহজাহান আলী মনন, সৈয়দপুর (নীলফামারী) প্রতিনিধিঃ
নীলফামারীর সৈয়দপুর থানা পুলিশ অভিযান চালিয়ে কুখ্যাত মটর সাইকেল চোর চক্রের হোতাসহ একাধিক চুরি মামলার তালিকাভুক্ত ৭ আসামী কে গ্রেফতার করেছে। ২ জুন বুধবার দিবাগত রাতে বিশেষ অভিযান চালিয়ে পৃথক পৃথক স্থান থেকে তাদের গ্রেফতার করা হয়।

আসামীরা হলো চাঁদপুর জেলার কচুয়া থানার লক্ষিপুর রহিমনগরের মোঃ হারুনুর রশিদ এর ছেলে মোঃ জাহিদুল ইসলাম শুভ (বকুল) (২৮), লালমনিরহাট জেলার হাতিবান্ধা উপজেলার পশ্চিম ফকিরপাড়ার মোঃ আবুল হোসেন এর ছেলে মোঃ আক্তার হোসেন ওরফে আক্তার (৩৫), নীলফামারী সদরের পূূর্ব সুটিপাড়ার আব্দুল হাই এর ছেলে মোঃ ওবায়দুল ইসলাম (৩৫) ও আব্দুর রাজ্জাকের ছেলে মোোঃ মানিক (৩৩)। এদের নীলফামারী সদর থানা এলাকা সহ লালমনিরহাট, হাতিবান্ধা থানা এলাকা হতে গ্রেফতার করা হয়।

এই আসামীদের স্বীকারোক্তি মোতাবেক নীলফামারী সদর থানাধীন নিউ বাবুপাড়ার পলাতক আসামী মোঃ সিরাজুল ইসলামের বসতবাড়ী হতে একটি চোরাই হিরো হোন্ডা মটর সাইকেল উদ্ধার পূর্বক জব্দ করা হয়। সেইসাথে একই রাতে নীলফামারী থানা এলাকা হতে মাদক মামলা জি/আর-১৪৫/০৭ এর ৬ মাসের সাজা প্রাপ্ত ও জি/আর-২১৯/১৮ এর পলাতক এবং সৈয়দপুর থানার একাধিক মামলার তালিকাভূক্ত পলাতক আসামী মোঃ মনতাজ হোসেন কে গ্রেফতার করা হয়েছে। মনতাজ সৈয়দপুর উপজেলার খোর্দ বোতলাগাড়ীর মৃত মফিজ উদ্দিনের ছেলে।

এছাড়াও ১৫১ ধারায় ২ জন আসামীকে গ্রেফতার পূর্বক বিজ্ঞ আদাল তে সোপর্দ করা হযেছে।

অতিঃ পুলিশ সুপার (সৈয়দপুর সার্কেল) মোঃ সারোয়ার আলমের নেতৃত্বে এসআই সাহিদুর রহমান, এসআই ইন্দ্র মোহন, এসআই লক্ষী নারায়ন, এসআই তৈমুর, এএসআই নুর আমিন, এএসআই শহিদুল, এএসআই আখতারুজ্জামান পলাশ ও সঙ্গীয় ফোর্স অভিযানে অংশ গ্রহন করেন।