সৈয়দপুরে রেলওয়ে শ্রমিকলীগের সাবেক কেন্দ্রীয় নেতা নজরুল হক’র ইনতেকাল

আপডেট: অক্টোবর ৫, ২০২১
0

শাহজাহান আলী মনন, সৈয়দপুর (নীলফামারী) প্রতিনিধিঃ
বাংলাদেশ রেলওয়ে শ্রমিক লীগ কেন্দ্রীয় কমিটির সাবেক কার্যকরি সভাপতি, বর্তমান রেলওয়ে শ্রমিক লীগ সৈয়দপুর কারাখানা শাখার প্রধান উপদেষ্টা ও সৈয়দপুর উপজেলা আওয়ামীলীগের সাবেক সহ-সভাপতি নজরুল হক সরকার আর নেই। তিনি ৫ অক্টোবর বেলা ২ টায় শহরের বাঁশবাড়ী মসজিদ রোডস্থ নিজ বাসভবনে ইন্তেকাল করেছেন (ইন্না লিল্লাহি ওয়া ইন্না ইলাহি রাজিউন)।

তিনি কামারপুকুর ডিগ্রী কলেজের প্রভাষক
মোঃ আবু বক্কর সিদ্দিক এবং বাংলাদেশ ছাত্রলীগ সৈয়দপুর উপজেলা শাখার সাবেক সাধারণ সম্পাদক ও বোতলাগাড়ী ইউনিয়ন আওয়ামীলীগের সভাপতি প্রভাষক আব্দুল হাফিজ হাপ্পুর পিতা। এছাড়া সৈয়দপুর উপজেলা পরিষদের চেয়ারম্যান ও উপজেলা আওয়ামীলীগের সভাপতি মোঃ মোখছেদুল মোমিনের চাচা।

মরহুমের প্রথম জানাজা নামাজ আজ বাদ নামাজ মাগরিব রেলওয়ে কারখানা গেট ঈদগাহ মাঠে ও দ্বিতীয় জানাজা নামাজ মরহুমের গ্রামের বাড়ি বোতলাগাড়ী ইউনিয়নের পাঠানপাড়ায় অনুষ্ঠিত হবে এবং মরহুমকে পারিবারিক কবর স্থানে দাফন করা হবে।

তাঁর মৃত্যুতে গভীর শোক ও পরিবারের প্রতি সমবেদনা প্রকাশ করেছেন নীলফামারী জেলা আওয়ামীলীগ সভাপতি ও নীলফামারী পৌর মেয়র দেওয়ান কামাল আহমেদ, সাধারণ সম্পাদক এ্যাডভোকেট মমতাজুল হক, সৈয়দপুর উপজেলা পরিষদের চেয়ারম্যান ও উপজেলা আওয়ামীলীগের সভাপতি মোঃ মোখছেদুল মোমিন, ভাইস চেয়ারম্যান আজমল হোসেন সরকার, মহিলা ভাইস চেয়ারম্যান সানজিদা বেগম লাকী, পৌর মেয়র রাফিকা আকতার জাহান, জেলা বিএনপি’র আহ্বায়ক আলহাজ্ব গফুর সরকার, উপজেলা জাপা আহ্বায়ক আলহাজ্ব জয়নাল আবেদীন, পৌর জাপার আহ্বায়ক সিদ্দিকুল আলম সিদ্দিক, উপজেলা জামায়াতের আমীর হাফেজ আব্দুল মুনতাকিম, উপজেলা যুবলীগের আহ্বায়ক দিলনেওয়াজ খান, যুগ্ম আহ্বায়ক আসাদুল ইসলাম আসাদ, পৌর ছাত্রলীগ সাধারণ সম্পাদক রিফাত সরকার প্রমুখ। (ছবি সংযুক্ত)

শাহজাহান আলী মনন
সৈয়দপুর (নীলফামারী) প্রতিনিধি