সোনারগাঁ হতে সয়াবিন তেলভর্তি মিনি ট্রাক থেকে ২৮ কেজি গাঁজা উদ্ধার ২ মাদক পাচারকারী গ্রেফতার

আপডেট: আগস্ট ৭, ২০২১
0

স্টাফ রিপোর্টার, নারায়ণগঞ্জ : র‌্যাব-১১, সিপিএসসি, আদমজীনগর একটি আভিযানিক দল শনিবার (৭ আগস্ট) সকালে জেলার সোনারগাঁ থানাধীন আষাঢ়িয়ারচর এলাকায় মাদক বিরোধী অভিযান পরিচালনা করে। উক্ত অভিযানে কুমিল্লা হতে গাইবান্ধাগামী সয়াবিন তেলভর্তি একটি মিনি ট্রাক তল্লাশী করে ২৮ কেজি গাঁজা এবং মাদক ক্রয়-বিক্রয়ের নগদ ১১ হাজার ৮’শ ৯০টাকা উদ্ধারসহ ২ জন মাদক পাচারকারীকে গ্রেফতার করেছে। গ্রেফতারকৃত মাদক পাচারকারীরা হলো, মোঃ লিটন (২৭) ও মোঃ লেবু (৩২)। এ সময় মাদক পরিবহনের কাজে ব্যবহৃত মিনি ট্রাকটি জব্দ করা হয়।

র‌্যাব-১১ এর মিডিয়া অফিসার লেঃ কমান্ডার মাহমুদুল হাসান জানান, গ্রেফতারকৃত মাদক ব্যবসায়ীদের প্রাথমিক জিজ্ঞাসাবাদে জানা যায় যে, গ্রেফতারকৃত আসামী মিনি ট্রাকের চালক মোঃ লিটন বগুড়া জেলার শাহাজাহানপুর থানাধীন সুজাবাদ দহপাড়া এলাকার মোঃ আঃ খালেক এর ছেলে এবং হেলপার মোঃ লেবু কুড়িগ্রাম জেলার সদর থানাধীন পাঁচগাছি বাজার এলাকার মোঃ শফি উদ্দিন এর ছেলে।

গ্রেফতারকৃত আসামীরা পরষ্পর যোগসাজশে পণ্যবাহী মিনি ট্রাকের চালক ও হেলপার পেশার ছদ্মবেশ ধারণ করে অভিনব পদ্ধতিতে কুমিল্লা জেলার সীমান্তবর্তী এলাকা থেকে নিষিদ্ধ মাদকদ্রব্য গাঁজা সংগ্রহ করে নিয়ে এসে ঢাকা, নারায়ণগঞ্জ ও এর আশেপাশের এলাকায় সরবরাহ করে আসছিল।

দীর্ঘদিন যাবৎ আইন শৃঙ্খলা বাহিনীর চোখকে ফাঁকি দিয়ে আসামীরা এরূপ অপতৎপরতা চালিয়ে আসছিল মর্মে প্রাথমিক জিজ্ঞাসাবাদে জানা যায়। মাদকের মতো সামাজিক ব্যাধির বিরুদ্ধে র‌্যাবের অভিযান অব্যাহত থাকবে। উক্ত বিষয়ে গ্রেফতারকৃত আসামীদের বিরুদ্ধে জেলার সোনারগাঁ থানায় মাদক আইনের সংশ্লিষ্ট ধারায় মামলা করা হয়েছে।

এম আর কামাল
নারায়ণগঞ্জ
তারিখ ঃ-০৭-০৮-২০২১