স্লোগানে প্রতিবাদে উত্তাল নয়াপল্টন

আপডেট: আগস্ট ৩, ২০২২
0

বিএনপি ও এর অঙ্গ সংগঠনের হাজার হাজার নেতাকর্মীর স্লোগান আর মুষ্ঠিবদ্ধ প্রতিবাদে উত্তাল রাজধানীর নয়া পল্টনের আশপাশের সকল রাস্তা।

বুধবার বিকেল সাড়ে পাঁচটার পর থেকে নয়া পল্টনে এ রকম অবস্থা দেখা যায়।

ভোলা জেলা ছাত্রদলের সভাপতি নুর আলমের মৃত্যুর প্রতিবাদে রাজধানীর নয়া পল্টনে বিএনপির কেন্দ্রীয় কার্যালয়ের সামনের রাস্তায় বিক্ষোভ করছেন ছাত্রদল-যুবদল-স্বেচ্ছাসেবক দলসহ বিএনপির অঙ্গ সংগঠনের নেতাকর্মীরা।

উল্লেখ্য, সন্ধ্যা ৬টায় নয়া পল্টনে পার্টি অফিসের সামনে নুর আলমের জানাজা হওয়ার কথা। কিন্তু বিকেল সাড়ে ৫টার পর পল্টনে জড়ো হওয়া নেতাকর্মীরা বিক্ষোভে ফেটে পড়েন।

এই নিউজ লেখার সময় সন্ধ্যা ৬টায় কেন্দ্রীয় ছাত্রদল নেতা সিরাজুল ইসলাম সিরাজ, সালেহ মো: আদনান, জগন্নাথ বিশ্ববিদ্যালয় ছাত্রদল সভাপতি আসাদুজ্জামান আসলাম, সাধারণ সম্পাদক সুজন মোল্লা ও মহানগর উত্তরের সাধারণ সম্পাদক রাসেল বাবুর নেতৃত্বে রাজধানীর নাইটিঙ্গেল মোড়ে দুই শতাধিক নেতাকর্মী রাস্তা অবরোধ করে অবস্থান নেন। পরে সিনিয়র নেতাদের নির্দেশে তারা সেখান থেকে উঠে মিছিল নিয়ে পার্টি অফিসের দিকে যান।

এদিকে নুর আলমের জানাজাকে কেন্দ্র করে প্রচুর পরিমাণে আইনশৃঙ্খলা বাহিনীর সদস্যরা পল্টন ও এর আশপাশের এলাকায় সতর্ক অবস্থানে রয়েছে।