১০ টাকার জন্য হত্যা!

আপডেট: সেপ্টেম্বর ১১, ২০২০
0

ময়মনসিংহ প্রতিনিধি:  গফরগাঁওয়ে ১০ টাকার জন্য জয়নাল মিয়া (৬৫) নামে এক ক্ষুদ্র ব্যবসায়ীকে হত্যার অভিযোগ পাওয়া গেছে। পাওনা টাকা নিয়ে বাগবিতণ্ডার জের ধরে পেটে লাথি দিয়ে তাকে হত্যা করা হয়। আজ শুক্রবার রাতে উপজেলার পাগলা থানাধীন পুলের ঘাট বাজারে এ ঘটনা ঘটে।

খবর পেয়ে পুলিশ লাশ উদ্ধার করে পাগলা থানায় নিয়ে গেছে। এ ঘটনায় মামলা দায়েরের প্রক্রিয়া চলছে বলে জানিয়েছে পুলিশ।থানা ও নিহতের স্বজনদের সূত্রে জানা যায়, উপজেলার টাঙ্গাব ইউনিয়নের বাশিয়া গ্রামের মৃত আব্দুল গফুরের ছেলে জয়নাল মিয়া গ্রামের হাট-বাজারে পেঁয়াজ-মরিচের ব্যবসা করেন। জয়নাল মিয়া পাশের মেদনার টেক গ্রামের আবুল কাশেমের ছেলে শ্রমিক মোস্তফার কাছে ৩০ টাকা পাওনা ছিলেন। আবার মোস্তফা জয়নালের কাছে ১০ টাকা পাওনা ছিলেন। শুক্রবার রাত ৮টার দিকে পুলের ঘাট বাজারে পেঁয়াজ মরিচ বিক্রয়ের সময় মোস্তফা জয়নালের কাছে তার পাওনা ১০ টাকা দাবি করেন। এ সময় জয়নাল তার পাওনা ৩০ টাকা থেকে ১০ টাকা রেখে ২০ টাকা ফেরত দিতে বলেন। এ নিয়ে দুই জনের মধ্যে বাক-বিতণ্ডার জের ধরে মোস্তফা জয়নালের পেটে লাথি মারেন। এতে জয়নাল ঢলে পড়েন। পরে স্থানীয় লোকজন মাথায় পানি ঢাললেও কিছুক্ষণের মধ্যেই জয়নাল মারা যান। খবর পেয়ে পাগলা থানা পুলিশ লাশ উদ্ধার করে থানায় নিয়ে যান। এ ঘটনায় নিহতের স্বজনরা মামলা দায়েরের প্রস্তুতি নিচ্ছেন।

পাগলা থানার ওসি শাহীনুজ্জামান খান বলেন, লাশ উদ্ধার করা হয়েছে। ময়নাতদন্তের জন্য ময়মনসিংহ মেডিক্যাল কলেজ হাসপাতাল মর্গে প্রেরণ করা হবে। এ ঘটনায় মামলা প্রক্রিয়াধীন রয়েছে এবং আসামিকে গ্রেপ্তারের চেষ্টা চলছে।

LEAVE A REPLY