অপো এ১৬ হ্যান্ডসেটের মূল্যহ্রাস

আপডেট: সেপ্টেম্বর ১৮, ২০২২
0

[ঢাকা, ১৭ সেপ্টেম্বর, ২০২২] হ্রাসকৃত মূল্যে ক্রেতাদের স্মার্টফোন কেনার সুযোগ করে দিতে সম্প্রতি অপো এর মিড-রেঞ্জ স্মার্টডিভাইস এ১৬ এর মূল্যহ্রাস করেছে। এআই ট্রিপল ক্যামেরা, এইচডি+আই কেয়ার ডিসপ্লে ও ৫ হাজার মিলিঅ্যাম্পিয়ার শক্তিশালী ব্যাটারির অপো এ১৬ (৩+৩২জিবি) ফোনটি ক্রেতারা ১৩,৯৯০ টাকায় ( আসল মূল্য ১৪,৯৯০ টাকা) ক্রয় করতে পারবেন।

ডিভাইসটিতে এআই ট্রিপল ক্যামেরা সেট-আপ রয়েছে। এর মধ্যে রয়েছে ১৩ মেগাপিক্সেল মেইন ক্যামেরা, ২ মেগাপিক্সেল ম্যাক্রো ক্যামেরা ও ২ মেগাপিক্সেল পোর্ট্রেট মোড। যারা ফটোগ্রাফি এবং এআই বিউটিফিকেশন পছন্দ করেন তাদের জন্য ফোনটিতে ৮ মেগাপিক্সেলের সেলফি ক্যামেরা রয়েছে, যা ছবি তোলার সময় ব্যবহারকারীর ন্যাচারাল বিউটিকে তুলে ধরে। অপো এ১৬ ফোনটি বেশ স্বাচ্ছন্দ্যে ব্যবহার করা যায়; কারণ, ফোনটিতে রয়েছে এইচডি+আই-কেয়ার ডিসপ্লে, যা উজ্জ্বল পরিবেশের সাথে খাপ খায় এবং সে অনুযায়ী সামঞ্জস্য করে ব্যবহারকারীদের একটি স্বাচ্ছন্দ্যদায়ক অভিজ্ঞতা প্রদান করে। এছাড়াও, ব্যবহারকারীদের চার্জের দুঃশ্চিন্তা দূর করতে ডিভাইসটিতে রয়েছে ৫ হাজার মিলিঅ্যাম্পিয়ারের শক্তিশালী ব্যাটারি। সুপার পাওয়ার সেভিং মোড ব্যবহার করে ব্যবহারকারী নির্বিঘ্নে ১.৮৪ ঘণ্টা কল টাইম উপভোগ করতে পারবেন।

ফোনটিতে ব্যবহার করা হয়েছে শক্তিশালী মিডিয়াটেক হেলিও জি৩৫ অক্টা-কোর প্রসেসর। স্মার্টফোনকে যারা ফ্যাশন উপকরণ হিসেবে বিবেচনা করেন তাদের জন্য ডিভাইটিতে স্লিক ডিজাইন ব্যবহার করা হয়েছে। এ ডিভাইসটি দু’টি রঙে পাওয়া যাচ্ছে। এগুলো হলো: ক্রিস্টাল ব্ল্যাক ও পার্ল ব্লু। ডিভাইসটিতে ব্যবহার করা হয়েছে কালারওএস ১১, যার মাধ্যমে ব্যবহারকারীরা কাস্টমাইজড এক্সপেরিয়েন্স পাবেন। সহজে ফোনটির লক খুলতে ফোনটিতে রয়েছে সাইড-মাউন্টেড ফিঙ্গারপ্রিন্ট আনলকিং সিস্টেম। অপো এ১৬ সম্পর্কে জানতে ভিজিট করুন এই ঠিকানায় https://www.oppo.com/bd/smartphones/series-a/a16/.