অবৈধ সরকারের পতন ঘন্টা বাঁজতে শুরু করেছে —বিএনপির শ্রম বিষয়ক সম্পাদক এ এম নাজিম উদ্দীন

আপডেট: মে ২৬, ২০২২
0

খাগড়াছড়িতে বিএনপির বিক্ষোভ-সমাবেশে

খাগড়াছড়ি প্রতিনিধি:: বাংলাদেশ জাতীয়তাবাদী দল বিএনপির কেন্দ্রীয় বিএনপির শ্রম বিষয়ক সম্পাদক এ এম নাজিম উদ্দীন বলেছেন, দেশে এখন আওয়ামীলীগের তামাশা চলছে। এই অবৈধ সরকারের পতনের ঘন্টা বাঁজতে শুরু করেছে। তাই তারা এখন বেসামাল। বিশে^র বিভিন্ন দেশ তাদের মন্ত্রীসহ বাহিনী প্রধানদের ঐদেশে প্রবেশে নিষেধাজ্ঞা দিয়েছে। তারপরও তাদের লজ্জা হয় না।

বৃহস্পতিবার দুপুরে খাগড়াছড়ি জেলা বিএনপির কার্যালয়ে সামনে বিএনপির চেয়ারপার্সন ও সাবেক প্রধানমন্ত্রী বেগম খালেদা জিয়া ও বাংলাদশেরে একমাত্র নোবেল শান্তি পুরস্কার বিজয়ী ড. মুহাম্মদ ইউনূসসহ দেশের সিনিয়র নাগরিকদের প্রধানমন্ত্রী শেখ হাসিনার অসম্মানজনক মন্তব্য ও হত্যার হুমকির প্রতিবাদে আয়োজিত বিক্ষোভ সমাবেশে প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।

এ সময় তিনি দ্রব্য মূল্যের বাজারে উর্ধ্বগতিসহ বাজার পরিস্থিতি নিয়ে প্রধানমন্ত্রীর বিভিন্ন সময়ের বক্তব্যের সমালোচনা করে পদ্মাসেতু বাংলাদেশের জনগনের টাকা গড়ে নিজেদের বলে চালিয়ে দেওয়ার মুখোরোচক গল্পের জন্য প্রধানমন্ত্রীসহ সরকারের মন্ত্রীদের লোক দেখনো নাটক এবং মেগা প্রকল্পগুলো হাজার কোটি কোটি অর্থ বিদেশে লোপাটের প্রধান হাতিয়ার বলে তিনি মন্তব্য করেন।

এ সময় খাগড়াছড়ি জেলা বিএনপির সহ-সভাপতি প্রবীন চন্দ্র সভাপতিত্বে জেলা যুবদলের সভাপতি মাহবুব আলম সবুজের সঞ্চালনায় সমাবেশে বিশেষ অতিথির বক্তব্য রাখেন, খাগড়াছড়ি জেলা বিএনপি সাধারণ সম্পাদক এম এন আবছার। সমাবেশে এছাড়াও বক্তব্য রাখেন, খাগড়াছড়ি জেলা বিএনপির যুগ্ম-সম্পাদক মোশাররফ হোসনে, অনমিষে চাকমা রিংকু, সাংগঠনকি সম্পাদক আব্দুর রব রাজা, জেলা মহিলা দলের সভাপতি কুহেলী দেওয়ান,জেলা যুবদলের সম্পাদক ইব্রাহিম খলিল, জেলা স্বেচ্ছাসেবক দলের সভাপতি নজরুল ইসলামসহ সিনিয়র নেতারা এতে বক্তব্য রাখেন।

পরে বিএনপির সমাবেশ শেষে শহরের প্রতিবাদ মিছিল করে ছাত্রলীগ-যুবলীগসহ আওয়ামীলীগের নেতাকর্মীরা। এ সময় বিএনপির শতাধিক নেতাকর্মীও লাঠিসোটা নিয়ে অবস্থান নেয়। তবে পুলিশের কঠোর অবস্থানের কারনে নিয়ন্ত্রণে পরিস্থিতি ছিল স্বাভাবিক।

আল-মামুন,খাগড়াছড়ি প্রতিনিধি
মোবাইল: ০১৮৩৮৪৯৯৯৯৯
তারিখ: ২৬-০৫-২০২২