অসমাজিক কার্যকলাপে জেরে গোলাপগঞ্জে ব্যবসায়ীর উপর হামলা,ভাঙচুর ও লুটপাট থানায় অভিযোগ

আপডেট: মে ২৬, ২০২১
0

গোলাপগঞ্জ প্রতিনিধি: গোলাপগঞ্জের ঢাকাদক্ষিণ পূর্ব বাজারের এক ব্যবসায়ীর উপর সন্ত্রাসী হামলা, ব্যবসায়ী প্রতিষ্ঠানে ভাঙচুর ও লুটপাটের অভিযোগ পাওয়া গেছে। গত সোমবার বিকেল ৫ টার দিকে ঢাকাদক্ষিণ বাজারের সুনামপুর রোডের ইত্যাদি টেলিকমে এ ঘটনাটি ঘটে। এ সময় হামলায় দোকানের সত্ত্বাধিকারী ঢাকাদক্ষিণ রায়গড় গ্রামের জয়নাল আহমদের পুত্র রেজান আহমদ মুন্না (২৫) আহত হন। এ ঘটনায় ভুক্তভোগী রেজান আহমদ বাদী হয়ে ৬জনকে অভিযুক্ত করে গোলাপগঞ্জ মডেল থানায় একটি অভিযোগ দায়ের করেছেন। ঘটনার পর তাৎক্ষণিক গোলাপগঞ্জ মডেল থানার একদল পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করেছেন।

অভিযুক্তরা হলেন একই ইউনিয়নের দত্তরাইল মিশ্রপাড়া গ্রামের মৃত রমিজ আলীর পুত্র খলু মিয়া, খলু মিয়ার পুত্র রুহেল আহমদ (২৮), জুয়েল আহমদ (২৫), জানেল আহমদ (২২), রুমেল আহমদ (১৯) ও রায়গড় বটেরপাড়া গ্রামের আনোয়ার হোসেনের পুত্র রেহান আহমদ (২২)।

অভিযোগ সূত্রে জানা যায়, গত ১৫ মার্চ দক্ষিণ রায়গড় সাংবাদিক শফিক উদ্দিন আহমদেও কলোনীতে ভাড়াটিয়া সুহেল আহমদের মেয়ের সাথে অসমাজিক কার্যকলাপে লিপ্ত ছিল। এমন সময় এলাকাবাসী ও যুবকরা তাকে আটকিয়ে রেখে কিছু মারধর করে। এ জের ধরে ওইদিন বিকেল ৪টার দিকে রায়গড় গ্রামের জুবায়েল আহমদ নামক এক যুবকের সাথে কয়েকজন যুবকের ঝগড়া হয়। এসময় বিষয়টি ব্যবসায়ী রেজান আহমদ মুন্না দেখতে পেয়ে তাদের ঝগড়া থামিয়ে দেন এবং সবাইকে বাড়িতে চলে যেতে বলেন। এ জের ধরে অভিযুক্তরা দেশীয় অস্ত্রসজ্জিত হয়ে রেজান আহমদের ব্যবসা প্রতিষ্ঠান ইত্যাদি টেলিকমে এসে তার উপর হামলা ও দোকানের ভাঙচুর ও লোটপাট চালানো হয় বলে অভিযোগে উল্লেখ করা হয়।

ভুক্তভোগী রেজান আহমদ মুন্না জানান, সন্ত্রাসীরা আমার দোকানে এসে প্রানে মারার জন্য হামলা করে। এসময় আমার দোকানে থাকা ১টি কম্পিউটার ও কাস্টমারের ২৪ টি মোবাইল, বিদ্যুৎ বিলের ১৬ হাজার টাকা নিয়ে যায়। এছাড়াও আমার দোকানের বিভিন্ন আসবাবপত্র ভাঙচুর করে সর্বমোট ১লক্ষ ৫৬ হাজার টাকার ক্ষতি সাধন করেছে।

গোলাপগঞ্জ মডেল থানার অফিসার ইনচার্জ মোহাম্মদ হারুনুর রশীদ চৌধুরী ঘটনার সত্যতা ও অভিযোগ দায়েরের বিষয়টি নিশ্চিত করে বলেন, পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করেছে। তদন্ত সাপেক্ষে আইনানুগ ব্যবস্থা গ্রহণ করা হবে।