অ্যাপল ২০ এপ্রিল নতুন পণ্য ‘আইপ্যাড’ চালু করবে

আপডেট: এপ্রিল ১৪, ২০২১
0

অ্যাপলে আগামী সপ্তাহে এর প্রথম পণ্য উদ্বোধন করতে যাচ্ছে। এটি তার আইপ্যাড প্রো, আইপ্যাড মিনি এবং এয়ারপডস লাইনগুলিতে আপডেটের ঘোষণা করবে বলে আশা করা হচ্ছে।
মঙ্গলবার সংস্থাটি “স্প্রিং লোডেড” ট্যাগলাইন সহ একটি ভার্চুয়াল ইভেন্টের জন্য প্রেস আমন্ত্রণ পাঠিয়েছে – যা ২০ এপ্রিল মঙ্গলবার, ক্যালিফোর্নিয়ার কাপের্তিনোতে তার অ্যাপল পার্কের সদর দফতরে মঙ্গলবার অনুষ্ঠিত হবে।

অ্যাপলের সিরি আসলে আনুষ্ঠানিক ঘোষণার আগে তারিখটি প্রকাশ করেছিলেন, এটি ব্যবহারকারীদের উত্তর হিসাবে এটি দিয়েছিল যে সংস্থাটি এর পরবর্তী বড় পণ্য লঞ্চটি কখন হোস্ট করবে জিজ্ঞাসা করেছে।

অ্যাপল (এএপিএল) তার আইপ্যাড লাইনআপে একটি রিফ্রেশ প্রবর্তন করবে বলে আশা করা হচ্ছে: ব্লুমবার্গের মতে, একটি সুপার-ব্রাইট এলইডি ডিসপ্লে এবং একটি নতুন ডিজাইনযুক্ত আইপ্যাড মিনি সহ একটি আপডেটেড আইপ্যাড প্রো। সংস্থাটি তার পরবর্তী প্রজন্মের এয়ারপডস ও পড়ছে, এর উচ্চতর শেষের এয়ারপডস প্রো এর সাথে সামঞ্জস্য রেখে আরও একটি নকশা বৈশিষ্ট্যযুক্ত, পাশাপাশি স্থানিক অডিও সমর্থন এবং স্পর্শ নিয়ন্ত্রণগুলি।

অ্যাপলের ম্যাকবুক প্রো এবং ম্যাকবুক এয়ারটিও রিফ্রেশের জন্য রয়েছে, তবে এটি স্পষ্ট নয় যে তারা আগামী সপ্তাহের প্রথম দিকে একটি পেতে পারে কিনা। অ্যাপল সম্প্রতি তার আইম্যাক প্রো লাইনটি বন্ধ করে দিয়েছে, একবার এই সংস্থাটি সবচেয়ে শক্তিশালী কম্পিউটারের পাশাপাশি হোমপড মিনিতে আরও ফোকাস দেওয়ার জন্য তার মূল হোমপডকে বন্ধ করেছিল।

সংস্থাটি স্মার্ট চশমা এবং একটি সংযোজন রিয়েলিটি / ভার্চুয়াল রিয়েলিটি হেডসেটেও কাজ করার গুজব রটেছে, তবে আমরা এই মাসে এই পণ্যগুলির কোনও সম্পর্কে কিছুই শিখব না
সাম্প্রতিক বছরগুলিতে, অ্যাপল তার অ্যাপল টিভি + পরিষেবা এবং আইফোন এসই লাইনটির জন্য বসন্ত লঞ্চ করেছে।