আইইবি’তে কৃতি প্রকৌশলীদের আজীবন ও মরণোত্তর সম্মাননা প্রদান এবং ঈদ পুনর্মিলনী অনুষ্ঠিত

আপডেট: মে ২১, ২০২২
0

আইইবি সদর দফতরস্থ অডিটোরিয়ামে ইঞ্জিনিয়ার্স ইনস্টিটিউশন, বাংলাদেশ (আইইবি)-এর ৭৪তম প্রতিষ্ঠাবার্ষিকী উপলক্ষে আজ বিকাল ৪:০০ টায় বিভিন্ন সময়ে নেতৃত্বদানকারী কৃতি প্রকৌশলীদের আজীবন ও মরণোত্তর সম্মাননা প্রদান এবং ঈদ পুনর্মিলনী অনুষ্ঠিত হয়।
আইইবি এই বছর ৬৯জন কৃতি প্রকৌশলকে আজীবন ও মরনোত্তর সম্মাননা প্রদান করেন। ১৭ জন মরণোত্তর প্রকৌশলীদের পক্ষে তাঁদের পরিবারের সদস্যরা সম্মাননা গ্রহণ করেন।

অনুষ্ঠানে উপস্থিত ছিলেন গৃহায়ন ও গণপূর্ত মন্ত্রণালয় সম্পর্কিত সংসদীয় স্থায়ী কমিটির সভাপতি ইঞ্জিনিয়ার মোশাররফ হোসেন এমপি, বাংলাদেশ আওয়ামী লীগের বিজ্ঞান ও প্রযুক্তি বিষয়ক সম্পাদক এবং আইইবির প্রাক্তন সভাপতি ইঞ্জিনিয়ার মো. আবদুস সবুর, আইইবির সম্মানী সাধারণ স¤পাদক ইঞ্জিনিয়ার মো. শাহাদাৎ হোসেন (শীবলু)’র সঞ্চালনায় অনুষ্ঠানে সভাপতিত্ব করেন আইইবির বর্তমান সভাপতি ইঞ্জিনিয়ার মো. নূরুল হুদা।

অনুষ্ঠানে আরও উপস্থিত ছিলেন আইইবি’র কেন্দ্রীয় নির্বাহী কমিটির ভাইস-প্রেসিডেন্ট প্রকৌশলী মো. নূরুজ্জামান, প্রকৌশলী খন্দকার মনজুর মোর্শেদ, প্রকৌশলী মোহাম্মদ হোসাইন, প্রকৌশলী এস. এম. মনজুরুল হক মঞ্জু, সম্মানী সহকারী সাধারণ সম্পাদক প্রকৌশলী প্রতীক কুমার ঘোষ, প্রকৌশলী শেখ তাজুল ইসলাম তুহিন, প্রকৌশলী মো. আবুল কালাম হাজারী ও প্রকৌশলী মো. রনক আহসান সহ বিভিন্ন সরকারি/আধা-সরকারি/বেসরকারি/স্বায়ত্তশাসিত প্রতিষ্ঠানের প্রকৌশলীবৃন্দ এবং আজীবন ও মরণোত্তর সম্মাননা গ্রহণকারী প্রকৌশলীদের পক্ষে পরিবারের সদস্যবৃন্দ।