আওয়ামী লীগ রাসূল সা:-এর শিক্ষা গ্রহণ করেছে : মতিয়া চৌধুরী

আপডেট: জানুয়ারি ১৮, ২০২৩
0

প্রধানমন্ত্রী শেখ হাসিনার পক্ষ থেকে শীতার্ত মানুষের মাঝে কম্বল বিতরণ অনুষ্ঠানে সংসদ উপনেতা বেগম মতিয়া চৌধুরী বলেছেন, একদিকে রাসূলে পাকের শিক্ষা, অন্যদিকে মানবতার শিক্ষা, সব মিলে জনগণের সেবা করা, বঙ্গবন্ধুর আওয়ামী লীগ সেটাই গ্রহণ করেছে। লালবাগ আওয়ামী লীগ তার অনুসারী। আপনারা দোয়া করবেন, আরো যেন তাওফিক দেন বঙ্গবন্ধুকন্যাকে। আমরা সবাই মিলে দেশটাকে, একে-অপরকে সাহায্য করতে পারি। সহযোগিতা করতে পারি। হাতে হাত ধরে সামনের দিকে এগিয়ে যেতে পারি।

বুধবার লালবাগ শহীদনগর খেলার মাঠে কম্বল বিতরণ অনুষ্ঠান সম্পন্ন হয়। এ সময় তিনি আরো বলেন, আওয়ামী লীগ কোটি টাকা দিয়ে রাজনীতি করে না। সবাই হালাল রুজিতে, পরিশ্রম করে চলে এবং পার্টি করে।

দলটির সভাপতিমণ্ডলীর সদস্য মতিয়া চৌধুরী বলেন, মা-বোনেরা যদি উৎসাহ না দেয়, বাড়িতে তারা সহযোগিতা না করে, আমার ভাইয়েরা-চাচারা কি শান্তিতে রাজনীতি করতে পারবেন? কাজেই মা-বোনদেরও সালাম জানাই।
শেখ হাসিনার পক্ষ থেকে শুভেচ্ছা জানাই।

তিনি বলেন, আজ আওয়ামী লীগ ক্ষমতায় আছে সেটা না, আওয়ামী লীগ যখন বিরোধী দলে থাকে তখনও তারা জনগণ থেকে দূরে সরে যায় না। সামর্থ্য অনুযায়ী তারা জনগণের মাঝে থাকে। শুধু রিলিফের সময় তা নয়, রোজা বলেন, ঈদ বলেন, সবসময় তারা তাদের জন্য ছোট হলেও উপহারের ব্যবস্থা করেন। আজ এই কম্বল জননেত্রী শেখ হাসিনার পক্ষ থেকে উপহার।

অনুষ্ঠানে আরো উপস্থিত ছিলেন ঢাকা মহানগর দক্ষিণ আওয়ামী লীগের সভাপতি আবু আহমেদ মন্নাফী, সহসভাপতি শরফুদ্দিন আহমেদ সেন্টু, আব্দুস সাত্তার, সাধারণ সম্পাদক হুমায়ুন কবির, সাংগঠনিক সম্পাদক মো: আকতার হোসেন, লালবাগ থানা আওয়ামী লীগের সাবেক সাধারণ সম্পাদক মতিউর রহমান জামাল প্রমুখ।