আকাবির ও আসলাফের পদাঙ্ক অনুসরণ করে আমাদেরকেও রাজনীতির মাঠে সক্রিয় থাকতে হবে –মাওলানা জাকারিয়া

আপডেট: অক্টোবর ৮, ২০২১
0

জমিয়তে উলামায়ে ইসলাম বাংলাদেশের যুগ্ম-মহাসচিব মাওলানা বাহাউদ্দীন যাকারিয়া বলেছেন, ইসলামী সমাজ প্রতিষ্ঠায় জমিয়ত নিরবিচ্ছিন্ন ভাবে সংগ্রাম করে যাচ্ছে। সম্রাজ্যবাদী অপশক্তির সাথে আপোষের ইতিহাস জমিয়তের নেই। আকাবির ও আসলাফের রেখে যাওয়া নিয়ম-নীতির আলোকে জমিয়ত তার কর্মপন্থা নির্ধারণ করে থাকে। অধিকারহারা মানুষের অধিকার প্রতিষ্ঠা এবং দেশ ও জাতির কল্যাণে আমাদেরকেও আকাবির ও আসলাফের পদাঙ্ক অনুসরণ করে রাজনীতির মাঠে সক্রিয় থাকতে হবে। আসুন আমরা সবাই এই মোবারক কাফেলায় শরীক হয়ে দ্বীন প্রতিষ্ঠার সংগ্রামে নিয়োজিত হই।

বৃহস্পতিবার (৭ অক্টোবর) সকালে সাভার উপজেলাধীন যাদুরচর মাদ্রাসায় সাভার উপজেলা জমিয়তের আহবায়ক কমিটি গঠন উপলক্ষে ওলামায়ে কেরামের এক মজলিশে প্রধান অতিথির বক্তব্যে মাওলানা বাহাউদ্দীন যাকারিয়া এসব কথা বলেন।

মাওলানা আলী আকবর কাসেমীর সভাপতিত্বে অনুষ্ঠিত উক্ত মজলিশে আরো বক্তব্য রাখেন- কেন্দ্রীয় যুগ্মমহাসচিব মাওলানা ফজলুল করীম কাসেমী, কেন্দ্রীয় দাওয়াবিষয়ক সম্পাদক শাইখুল হাদীস মাওলানা লোকমান মাজহারী, কেন্দ্রীয় সদস্য ও ঢাকা মহানগর জমিয়তের সহ-সভাপতি শাইখুল হাদীস মুফতী মাওলানা হামেদ জহিরী প্রমুখ।

মজলিশে মাওলানা আলী আকবর কাসেমীকে আহবায়ক ও মাওলানা আলী আশরাফ তৈয়বকে সদস্য সচিব করে ৭ সদস্য বিশিষ্ট সাভার উপজেলা জমিয়তের আহবায়ক কমিটি গঠন করা হয়। অন্যান্য সদস্যগণ হলেন- মাওলানা আব্দুর রশীদ, মাওলানা নাজমুল হাসান বিন নূরী, মাওলানা শাহেদ জাহিরী, মাওলানা মাহবুব হাসান নবাবগঞ্জী ও আমীনুল ইসলাম কাসেমী।

– বিজ্ঞপ্তি।

উম্মাহ২৪ডটকম