আজম কমিশনারের ছেলে মুনতাহার’র মৃত্যু; বিএনপি মহা সচিবের শোক

আপডেট: এপ্রিল ১০, ২০২১
0

নিজস্ব প্রতিবেদক:
ঢাকা মহানগর দক্ষিণ বিএনপি’র সহ-সভাপতি সাবেক কাউন্সিলর মীর আশরাফ আলী আজম এর জেষ্ঠ্য পুত্র এবং বিএনপি’র স্বেচ্ছাসেবক বিষয়ক সম্পাদক মীর সরফত আলী সপু ও যুব বিষয়ক সহ-সম্পাদক মীর নেওয়াজ আলী নেওয়াজের ভাতিজা মীর মুনতাহার আলী ইন্তেকাল করেছেন। ইন্না লিল্লাহি ওয়া ইন্না ইলাইহি রাজিউন। মৃত্যুকালে তার বয়স হয়েছিলো ২৮ বছর। বেশ কয়েকদিন যাবৎ ঠান্ডা-জ্বরে ভোগার পর আজ সকালে স্ট্রোক করে ইন্তেকাল করেন মুনতাহার।

মীর মুনতাহার আলী’র অকাল মৃত্যুতে গভীর শোক ও দুঃখ প্রকাশ করেছেন বিএনপি মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর। আজ এক শোকবার্তায় বিএনপি মহাসচিব বলেন, “মীর মুনতাহার আলী’র অকাল মৃত্যুতে তার শোকাহত পরিবারবর্গ ও আত্মীয়স্বজনদেরকে সান্তনা দেয়ার ভাষা নেই। মীর মুনতাহার আলী নম্র, ভদ্র ও সজ্জন আচরণের অধিকারী ছিল। তার মৃত্যুতে সহপাঠী, বন্ধু-বান্ধব ও এলাকার মানুষের মধ্যে গভীর শোকের ছায়া নেমে এসেছে। দোয়া করি মহান রাব্বুল আলামীন যেন তাকে বেহেস্ত নসীব এবং শোকার্ত পরিবারবর্গকে এই মৃত্যশোকে ধৈর্য ধারণের ক্ষমতা দান করেন।

আমি মরহুম মীর মুনতাহার আলী’র বিদেহী আত্মার মাগফিরাত কামনা করছি এবং শোকসন্তপ্ত পরিবারের সদস্যবর্গ, আত্মীয়স্বজন, গুণগ্রাহী ও শুভানুধ্যায়ীদের প্রতি জানাচ্ছি গভীর সমবেদনা।”

এছাড়া বিএনপি’র যুগ্ম মহাসচিব ও ঢাকা মহানগর দক্ষিণ বিএনপি’র সভাপতি হাবিব উন নবী খান সোহেল, বিএনপি জাতীয় নির্বাহী কমিটির স্বেচ্ছাসেবক বিষয়ক সম্পাদক ও ঢাকা কলেজের সাবেক ভিপি মীর সরফত আলী সপু, বিএনপি’র ঢাকা বিভাগীয় সহ-সাংগঠনিক সম্পাদক এ্যাডভোকেট আব্দুস সালাম আজাদ, সমাজকল্যাণ বিষয়ক সহ-সম্পাদক ও ঢাকা মহানগর দক্ষিণ বিএনপি’র সাধারণ সম্পাদক কাজী আবুল বাশার এবং যুব বিষয়ক সহ-সম্পাদক ও ঢাকা কলেজের সাবেক ভিপি মীর নেওয়াজ আলী নেওয়াজ অপর এক শোকবার্তায় সাবেক কমিশনার ও ঢাকা মহানগর দক্ষিণ বিএনপি’র সহ-সভাপতি মীর আশরাফ আলী আজম এর জেষ্ঠ্য পুত্র মীর মুনতাহার আলী’র অকাল মৃত্যুতে গভীর শোক ও দুঃখ প্রকাশ করেছেন। শোকবার্তায় নেতৃবৃন্দ মরহুম মুনতাহার আলীর রুহের মাগফিরাত কামনা করেন।