আজ উজিরপুরের ঘুর্ণিঝড় আশ্রয়ণ কেন্দ্রের উদ্বোধন করবেন প্রধানমন্ত্রী

আপডেট: মে ২৩, ২০২১
0

রাহাদ সুমন,বানারীপাড়া(বরিশাল)প্রতিনিধি: আজ ২৩ মে রোববার সকাল ১০টায় ভিডিও কনফারেন্সের মাধ্যমে প্রধানমন্ত্রী শেখ হাসিনা বরিশালের উজিরপুরের শোলক ইউনিয়নের রামেরকাঠী টেকনিক্যাল বিজনেস ম্যানেজমেন্ট এন্ড কমার্স কলেজে বহুমূখী ঘূর্নিঝড় আশ্রায়ন কেন্দ্রের শুভ উদ্বোধন করবেন।

এ অনুষ্ঠানকে ঘিরে উজিরপুরের আওয়ামী লীগ নেতা-কর্মীসহ সর্বস্তরে মানুষের মাঝে ব্যাপক উৎসাহ ও উদ্দিপনাার সৃষ্টি হয়েছে। অনুষ্ঠানে বরিশাল সিটি মেয়র সেরনিয়াবাত সাদিক আব্দুল্লাহ্, বরিশাল-২ আসনের সংসদ সদস্য মোঃ শাহে আলম,বরিশাল-৪ আসনের সংসদ সদস্য পঙ্কজ দেবনাথ, বরিশাল-২ আসনের সাবেক সংসদ সদস্য অ্যাডভোকেট তালুকদার মোঃ ইউনুস, সংরক্ষিত নারী সংসদ সদস্য সৈয়দা রুবিনা আক্তার মিরা ও কেন্দ্রীয় আওয়ামী লীগ নেতা আনিসুর রহমানসহ জেলা ও উপজেলা প্রশাসনের শীর্ষ কর্মকর্তা,বিভিন্ন পর্যায়ের জনপ্রতিনিধি ও আওয়ামী লীগের নেতৃবৃন্দ উপস্থিত থাকবেন। এদিকে শনিবার স্থানীয় সংসদ সদস্য মোঃ শাহে আলম, বরিশালের বিভাগীয় কমিশনার মো. সাইফুল হাসান বাদল ও জেলা প্রশাসক মো. জসীম উদ্দিন হায়দারসহ বিভিন্ন পর্যায়ের স্থানীয় জনপ্রতিনিধি ও উপজেলা প্রশাসনের শীর্ষ পর্যায়ের কর্মকর্তার ঘটনাস্থল পরিদর্শন করে উদ্বোধনী এ অনুষ্ঠানের সকল প্রস্তুতি সম্পান্ন করেছেন।

ভিডিও কনফারেন্সের মাধ্যমে উজিরপুরের মানুষ সরাসরি বঙ্গবন্ধু কন্যা প্রধানমন্ত্রী শেখ হাসিনার সাথে কথা বলতে পারবেন এটা জেনে গোটা উজিরপুর উপজেলা জুড়ে এখন উৎসব মূখর পরিবেশ বিরাজ করছে।

রামেরকাঠী টেকনিক্যাল বিজনেস ম্যানেজমেন্ট এন্ড কমার্স কলেজের প্রতিষ্ঠাতা ও কেন্দ্রীয় স্বেচ্ছাসেবকলীগ নেতা

অধ্যক্ষ সুখেন্দু শেখর বৈদ্য বলেন, জাতির পিতার সুযোগ্য কন্যা মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনা

সরাসরি উজিরপুরের মানুষের সাথে কথা বলবেন এটা আমাদের জন্য পরম প্রাপ্তি ও অত্যন্ত গৌরবের বিষয়। ২৩ মে রোববার সকালে এ ঘূর্নিঝড় আশ্রয়ন কেন্দ্রসহ দেশব্যাপী ১১০টি প্রকল্প’র উদ্বোধন করবেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা।

উজিরপুর উপজেলা চেয়ারম্যান আব্দুল মজিদ সিকদার বাচ্চু ও পৌর মেয়র গিয়াসউদ্দিন বলেন

দেশরত্ন প্রধানমন্ত্রী শেখ হাসিনার সঙ্গে উজিরপুরের মানুষ সরাসরি ভিডিও কনফারেন্সের মাধ্যমে কথা বলার ‘মাহেন্দ্রক্ষনটির’ জন্য আবেগ ও উচ্ছ্বাস নিয়ে অধীর আগ্রহে অপেক্ষা করছেন।

রাহাদ সুমন,বানারীপাড়া