আজ চরফ্যাশনে আসছেন তথ্য ও সম্প্রচার মন্ত্রী ড. হাছান মাহমুদ

আপডেট: সেপ্টেম্বর ১৮, ২০২১
0

মোঃ সিরাজুল ইসলাম
চরফ্যাসন(ভোলা) সংবাদদাতা॥
দক্ষিন বাংলার প্রাণপুরুষ সাবেক জাতীয় সংসদ সদস্য চরফ্যাসন সরকারি কলেজের প্রতিষ্ঠাতা অধ্যক্ষ এম.এম নজরুল ইসলামের ২৯ তম মৃত্যুবার্ষিকী উপলক্ষে অধ্যক্ষ নজরুল ইসলাম ফাউন্ডেশন কর্তৃক আয়োজিত আলোচনা সভায় প্রধান অতিথি হিসাবে তিনি যোগ দিবেন।
এ ছাড়া দুপুর ১২.৪০ এ চরফ্যাসন ফ্যাসন স্কয়ারে নির্মিত জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের প্রতিকৃতিতে পুষ্পস্তবক অর্পন করে শেখ রাসেল শিশু বিনোদন পার্ক পরিদর্শন করে মুজিব বর্ষ উপলক্ষে পার্কে বৃক্ষ রোপন করবেন।
দুপুর ০১.৪০ চরফ্যাসন সরকারি কলেজে অবস্থিত সাবেক জাতীয় সংসদ সদস্য অধ্যক্ষ এম.এম নজরুল ইসলামের কবর জিয়ারত ও পুষ্পস্তবক অর্পন করে ০১.৫০ মিনিটে সাংবাদিকদের সাথে মতবিনিময় করবেন। মধ্যাহ্নভোজের পর দুপুর ০২.৩০ মিনিটি স্থানীয় ব্রজগোপাল টাউন হলে সাবেক জাতীয় সংসদ সদস্য চরফ্যাসন সরকারি কলেজের প্রতিষ্ঠাতা অধ্যক্ষ এম.এম নজরুল ইসলামের মৃত্যুবার্ষিকী উপলক্ষে আয়োজিত আলোচনা সভায় অংশ গ্রহন করে ঢাকার উদ্দ্যশে চরফ্যাশন ত্যাগ করবেন।
তার সফর কালে চরফ্যাসন-মনপুরার সংসদ সদস্য আবদুল্লাহ আল ইসলাম জ্যাকব এমপি,ভোলা জেলা প্রশাসক,তৌফিক-ই-লাহী চৌধুরী,ভোলা জেলা পুলিশ সুপার সরকার মোহাম্মদ কয়সার উপস্থিত থাকবেন।

মোঃ সিরাজুল ইসলাম
চরফ্যাশন ( ভোলা) সংবাদদাতা