আড়াইহাজরে শিশু ধর্ষণ চেষ্টার প্রতিবাদ করায় বখাটের হামলায় আহত-৪ ও আটক-১

আপডেট: মার্চ ২৭, ২০২৩
0

স্টাফ রিপোর্টার, নারায়ণগঞ্জ : নারায়ণগঞ্জের আড়াইহাজারে ১০ বছরের শিশু ধর্ষণের চেষ্টা ও প্রতিবাদ করায় ক্ষিপ্ত হয়ে ওই শিশুর পরিবারের উপর হামলা করে ৪ জনকে পিটিয়ে আহত করা হয়েছে । সোমবার (২৭ মার্চ) আক্রান্ত শিশুর পিতা জামাল বাদী হয়ে এ বিষয়ে ধর্ষণ চেষ্টাকারী বিল্লালসহ তিন জনের নামের আড়াইহাজার থানায় মামলা দায়ের করেছেন।

জানা গেছে, উপজেলার ব্রক্ষ্মন্দী ষাড়পাড়া গ্রামের মৃত শংকর আলীর ছেলে বিল্লাল (২৮) ২২ মার্চ বিকেলে প্রতিবেশি জামালের দশ বছরের শিশু কন্যাকে ১০০ টাকা দিয়ে দোকানে পাঠায় পানীয় বোতল আনার জন্য। শিশুটি দোকান থেকে পানীয় বোতল নিয়ে বিল্লালের বাড়ীতে গেলে বিল্লাল তাকে জোর করে তার ঘরের ভিতরে নিয়ে যায় এবং পরনের জামা ও হাফপেন্ট খুলে জোর পূর্বক ধর্ষণের চেষ্টা করে।

শিশুটি চিৎকার করলে বিল্লাল তাকে মারপিটে আহত করে ধর্ষণের চেষ্টা অব্যাহত রাখে। ওই সময় শিশুটি বিল্লালের হাতে কামড় দিয়ে পালিয়ে যায়। পরে বিল্লাল শিশুটির বাড়ীতে গিয়ে এ ঘটনা ফাঁস না করতে শিশুর পরিবারের লোকজনদেরকে শাসায়।
এ নিয়ে রোববার ২৬ মার্চ সন্ধ্যায় উভয় পরিবারের মধ্যে ঝগড়া হলে বিল্লাল, তার ভাই আসকর এবং সহযোগি মহিবুর শিশুর পরিবারের উপর হামলা করে শিশুটিকে সহ তার পরিবারের ৪ জনকে পিটিয়ে আহত করে।
আড়াইহাজার থানার ওসি মুহাম্মদ এমদাদুল হক তৈয়ব জানান, এই ব্যাপারে সোমবার থানায় মামলা হয়েছে। আসকর নামের একজনকে আটক করা হয়েছে। বাকীদের গ্রেফতারের চেস্টা চলছে।

এম আর কামাল
নারায়ণগঞ্জ
তারিখ ঃ ২৭-০৩-২০২৩