আতিকুল্লাহ খান মাসুদ সংবাদমাধ্যমে নতুন দিগন্তের উন্মোচন করেছিলেনঃ ডিএসসিসি মেয়র ব্যারিস্টার শেখ তাপস

আপডেট: মার্চ ২৫, ২০২১
0

————————————
দৈনিক জনকণ্ঠের সদ্যপ্রয়াত সম্পাদক, বীর মুক্তিযোদ্ধা আতিকুল্লাহ খান মাসুদ বাংলাদেশের সংবাদপত্র জগতে নতুন দিগন্তের উন্মোচন করেছিলেন বলে মন্তব্য করেছেন ঢাকা দক্ষিণ সিটি করপোরেশনের (ডিএসসিসি) মেয়র ব্যারিস্টার শেখ ফজলে নূর তাপস।

আজ (বৃহস্পতিবার) দুপুরে জনকন্ঠ ভবনে দৈনিক জনকণ্ঠের সদ্যপ্রয়াত সম্পাদক, বীর মুক্তিযোদ্ধা আতিকুল্লাহ খান মাসুদের জানাজায় অংশ নেওয়ার পর গণমাধ্যমকর্মীদের ডিএসসিসি মেয়র ব্যারিস্টার শেখ তাপস এ কথা বলেন।

ডিসএসিসি মেয়র ব্যারিস্টার শেখ তাপস বলেন, “দৈনিক জনকণ্ঠ পত্রিকা প্রকাশের মাধ্যমে তিনি বাংলাদেশের সংবাদমাধ্যমে এক নতুন দিগন্তের উন্মোচন করেছিলেন।”

আতিকুল্লাহ খান মাসুদের চলে যাওয়াকে অপূরণীয় ক্ষতি উল্লেখ করে ডিএসসিসি মেয়র ব্যারিস্টার শেখ তাপস বলেন, ” তাঁর মৃত্যুতে আমরা শোকাহত। বাংলাদেশ যখন স্বাধীনতার সুবর্ণজয়ন্তী উদযাপন করছে তখন তাঁর চলে যাওয়াটা জাতির জন্য এক অপূরণীয় ক্ষতি। আমি তাঁর বিদেহ আত্মার মাগফেরাত কামনা করি।”

ডিএসসিসি মেয়র ব্যারিস্টার শেখ তাপস বলেন, “আতিকুল্লাহ খান মাসুদ একজন বীর মুক্তিযোদ্ধা ছিলেন। তিনি আমৃত্যু মুক্তিযুদ্ধের চেতনা ধারণ করেছিলেন, লালন করেছিলেন, পালন করেছিলেন এবং এ ব্যাপারে তিনি আপোষহীন ছিলেন।”

এর আগে ডিএসসিসি মেয়র ব্যারিস্টার শেখ তাপস প্রয়াত আতিকুল্লাহ খান মাসুদের মরদেহে শ্রদ্ধাঞ্জলি অর্পণ করেন এবং শোকবইয়ে স্বাক্ষর করেন।